কমিউনিটি পুলিশিং-ডে উপলক্ষ্যে পানছড়িতে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, পানছড়ি:

জেলার পানছড়ি উপজেলায় কমিউনিটি পুলিশিং-ডে’১৭ উপলক্ষ্যে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এর আয়োজক ছিল পানছড়ি থানা পুলিশ।

এ উপলক্ষ্যে শনিবার সকাল ১০টা থেকে র‌্যালি বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালি  পরবর্তী আলোচনা সভা অনুষ্ঠিত হয় পানছড়ি থানা সম্মেলন কক্ষে।

এতে সভাপতিত্ব করেন অফিসার ইনচার্জ মো. মিজানুর রহমান। ৩নং সদর পানছড়ি ইউপি চেয়ারম্যান মো. নাজির হোসেনের সঞ্চালিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করে এমএম মো. সালাউদ্দীন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন)খাগড়াছড়ি পার্বত্য জেলা।

এ সময় আরো উপস্থিত ছিলেন, ওসি (তদন্ত) ইরফানুল ইসলাম, কমিউনিটি পুলিশিং এর আহ্বায়ক বকুল চন্দ্র চাকমা, সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. বাহার মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান রত্না তঞ্চঙ্গ্যা, পানছড়ি বাজার উচ্চ বিদ্যালয় প্রধান অলি আহমেদ, স্থানীয় সংসদ সদস্য’র ব্যক্তিগত সহকারী খগেন ত্রিপুরা, ইউপি চেয়ারম্যান প্রত্যুত্তর চাকমা, কালাচাঁদ চাকমা, কিরণ ত্রিপুরা, বাজার উন্নয়ন কমিটির সহ-সভাপতি তপন কান্তি বৈদ্য, সাধারণ সম্পাদক মো. আবুল কাশেম, প্রেসক্লাব সভাপতি নতুন ধনচাকমাসহ কমিউনিটি পুলিশিং কমিটির সদস্যরা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন