Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

কমান্ডার মাইনুল ইসলাম’র বিদায় উপলক্ষে মত বিনিময় সভা

news pic1-22-01-17 copy

রাঙামাটি প্রতিনিধি:

রাঙামাটি জেলার মৎস উন্নয়ন কর্পোরেশনের ব্যবস্থাপক ও প্রজেক্ট ডিরেক্টর কমান্ডার মাইনুল ইসলাম(সি),বিএন’র বিদায় উপলক্ষে সাংবাদিকদের সাথে মত বিনিময় সভা করেছে জেলার মৎস উন্নয়ন কর্পোরেশন।

রবিবার সকালে মৎস উন্নয়ন কর্পোরেশনের সম্মেলন কক্ষে এ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। এসময় মৎস উন্নয়ন কর্পোরেশনের ব্যবস্থাপক ও প্রজেক্ট ডিরেক্টর কমান্ডার মাইনুল ইসলাম(সি),বিএন এবং রাঙামাটির প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় ব্যবস্থাপক ও প্রজেক্ট ডিরেক্টর কমান্ডার মাইনুল ইসলাম(সি),বিএন বলেন, তিন বছর যাবৎ আমি রাঙামাটি জেলার মৎস উন্নয়ন কর্পোরেশনের ব্যবস্থাপক ও প্রজেক্ট ডিরেক্টর হিসেবে দায়িত্ব পালন করে আসছি। এ তিন বছরে আমি যতটুকু সাধ্য ততটুকু জেলার মৎস উন্নয়ন কর্পোরেশনের উন্নয়নের চেষ্টা করেছি। মৎস্য উন্নয়ন কর্পোরেশনের আগের চেয়ে অনেক উন্নত হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন