কমলের মনোনয়ন চূড়ান্ত হওয়ার খবরে কক্সবাজার-রামুতে-মিষ্টি বিতরণ

রামু প্রতিনিধি:

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কক্সবাজার-৩ (সদর-রামু) আসনে বাংলাদেশ আওয়ামী লীগের চূড়ান্ত মনোনয়ন পাচ্ছেন সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল। গতকাল সোমবার (১৯ নভেম্বর) বিভিন্ন জাতীয় গণমাধ্যমে এখবর ছড়িয়ে পড়ার পর উৎসব মুখর হয়ে উঠেছে কক্সবাজার সদর ও রামু উপজেলার তৃণমূল জনপদ। সকল জল্পনা-কল্পনার অবসার ঘটিয়ে কমলের মনোনয়ন পাওয়ার আনন্দে ভাসছে সাগর পাড়ের জনতা। এ দুই উপজেলার ২১টি ইউনিয়নে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ ছাড়াও সর্বস্তুরের জনতা আনন্দ মিছিল এবং মিষ্টি বিতরণ করেছে।

এ আসনের মনোনয়ন প্রত্যাশী কক্সবাজার সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু তালেব জানিয়েছেন, আসনটি জেলাবাসীর জন্য মর্যাদার। নেত্রী এ আসনে যাকে মনোনয়ন দেবেন তার পক্ষেই তিনি সহ দলের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হয়ে কাজ করবে।

তিনি আরো জানান, সাইমুম সরওয়ার কমল বিগত ৫ বছরে কক্সবাজার সদর ও রামু উপজেলায় ব্যাপক উন্নয়ন কর্মকাণ্ড বাস্তবায়ন করেছেন। তিনি সবসময় মাঠে-ময়দানে মানুষের জন্য কাজ করে গেছেন। যে কারণে অনেক মনোনয়ন প্রত্যাশীর ভীড়ে কমল আবারও যোগ্য হিসেবে নিজেকে প্রমাণে সক্ষম হয়েছেন। কমলের মনোনয়ন পাওয়ার খবরে কক্সবাজার পৌর এলাকা এবং সদর উপজেলার বিভিন্ন গ্রামে মিষ্টি বিতরণ করা হয়েছে বলে জানান তিনি।

অপর এক মনোনয়ন প্রত্যাশী, কক্সবাজার সদর উপজেলা যুবলীগের সভাপতি ইফতেখাঁর উদ্দিন পুতু জানিয়েছেন, সোমবার সকালের বিভিন্ন জাতীয় দৈনিক সংবাদপত্র এবং বিভিন্ন সূত্রে সাংসদ কমলের মনোনয়ন পাওয়ার খবর সদরের বিভিন্ন এলাকায় ছড়িয়ে পড়ে। এসময় উল্লাসিত লোকজন একে অপরকে মিষ্টিমুখ করিয়ে আনন্দ ভাগাভাগি করেন।

এদিকে কমলের মনোনয়ন পাওয়ার খবরে চৌমুহনী স্টেশনে মিষ্টি বিতরণ করে উল্লাস প্রকাশ করে জনতা। বিকালে চৌমুহনী স্টেশন থেকে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ একটি আনন্দ মিছিল বের করে। মিছিলে অংশ নেন সর্বস্তুরের হাজারও জনতা।

আনন্দ মিছিল শেষে চৌমুহনী স্টেশন চত্বরে আয়োজিত সংক্ষিপ্ত পথসভায় সভাপতিত্ব করেন রামু উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক সাংবাদিক নীতিশ বড়ুয়া। সভায় বক্তব্য রাখেন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক তপন মল্লিক, কক্সবাজার জেলা সৈনিকলীগের সহ-সভাপতি আনসারুল হক ভট্টো, সাংসদ কমলের ব্যক্তিগত সহকারী ও উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবু বক্কর ছিদ্দিক, ফতেখাঁরকুল ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আজিজুল হক আজিজ প্রমুখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন