কবির স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট টাইব্রেকারে ৬-৫ গোলে পেশকার পাড়া জয়ী

Coxsbazar Pic 03-10-14

নিজস্ব প্রতিবেদক :
কবির স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলায় দক্ষিণ রুমালিয়ারছড়াকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে পেশকারপাড়া ফুটবল একাদশ। তারা টাইব্রেকারে ৬-৫ গোলে জয়লাভ করে। ৩ অক্টোবর বিকাল ৪টায় খেলার নির্ধারিত সময়ের মধ্যে কোন দলই গোলের দেখা না পাওয়ায় খেলা টাইব্রেকারে গড়ায়।

দ্যা রিভেঞ্জ কক্স আয়োজিত টুর্ণামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথি ছিলেন মহেশখালী-কুতুবদিয়া আসনের সাংসদ আশেক উল্লাহ রফিক। তিনি বিজয়ী দলের খেলোয়াড়দের মাঝে পুরস্কার ও ট্রপি বিতরণ করেন।
খেলায় ম্যান অব দ্যা ফাইনাল নির্বাচিত হয়েছেন মাসুদ আলম। টুর্ণামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন উজ্জ্বল। সেরা গোলদাতা নির্বাচিত হয়েছে কামাল হোসেন। সেরা গোলরক্ষক নির্বাচিত হয়েছেন মহিউদ্দিন।

পৌর আওয়ামী লীগ নেতা মেজবাহ উদ্দিন কবিরের সভাপতিত্বে অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অধ্যাপক জসিম উদ্দিন, ক্রীড়া সংগঠক ও কাউন্সিলর হেলাল উদ্দিন কবির, পৌর আওয়ামীলিগ নেতা জাবেদ মোহাম্মদ কায়সার নোবেল, মানবাধিকার কমিশনের কক্সবাজার সদর উপজেলা শাখার যুগ্ম সম্পাদক সালাহউদ্দিন সেতু, কক্সবাজার সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রামমোহন সেন প্রমুখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন