কচ্ছপিয়ায় শিক্ষকের পিটুনীতে ছাত্র হাসপাতালে

Al gifari

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি :

রামু উপজেলার কচ্ছপিয়া ইউনিয়নের মৌলভীর কাটাস্থ আল গিফারী (র.) আদর্শ দাখিল মাদরাসার শিক্ষক কর্তৃক ছাত্রকে বেদম মারপিট করে হাসপাতালে পাঠানোর অভিযোগ উঠেছে। ২৭ মার্চ দুপুরে ফুটবল খেলায় দশম শ্রেণীর ছাত্র মিজানুর রহমান গেঞ্জী পড়ে না আসায় তাকে পিটানো হয় বলে আহত ছাত্রের পরিবারের দাবী। এ ঘটনায় অভিভাবক মহলের মাঝে ক্ষোভের পাশাপাশি শিক্ষার্থীদের মাঝে আতংক দেখা দিয়েছে।

মিজানের পিতা আবদুল করিম সাংবাদিকদের জানান, সোমবার ২৭ মার্চ আল গিফারী (র.) আদর্শ দাখিল মাদরাসায় পড়ুয়া তাঁর ছেলে মিজানুর রহমান ক্লাস শেষে ফুটবল খেলতে গেলে শ্রেণী শিক্ষক মোহাম্মদ আমিন বাধা হয়ে দাঁড়ান। এক পর্যায়ে গেঞ্জী পড়ে না আসার অজুহাতে মিজানকে কিল, ঘুষি ও লাথি মেরে জখম করেন শিক্ষক।

খবর পেয়ে আহত ছাত্র মিজানকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে নাইক্ষ্যংছড়ি সদর হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে কর্তৃব্যরত চিকিৎসক তপন বড়ুয়া জানান, সোমবার দিবাগত রাত সাড়ে ১২টায় মিজানকে হাসপাতালে আনা হয়। শরীরে ফোলা ও ব্যাথা থাকলেও বর্তমানে সে সুস্থ।
এ বিষয়ে জানতে চাইলে মাদরাসা সুপার মৌলভী কফিল উদ্দিন প্রশ্নের উত্তর এড়িয়ে গিয়ে পরে এ প্রতিবেদকের সাথে যোগাযোগ করার কথা বলে সংযোগ কেটে দেন।

অপরদিকে অভিযুক্ত শিক্ষক মোহাম্মদ আমিন এ প্রতিবেদককে বলেন, শৃঙ্খলা ভঙ্গ করে মাদরাসা সুপারের সাথে অশালীন আচরণ করায় ছাত্র মিজানকে দুটি থাপ্পড় দেওয়া হয়। কিন্তু একটি মহল বিষয়টিকে ভিন্নখাতে প্রবাহিত করতে চাইছেন বলে তিনি অভিযোগ করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন