কচ্ছপিয়ায় নৌকার অফিসে আগুন দেওয়ার অভিযোগে ৪ বিএনপি নেতা আটক

পার্বত্যনিউজ:

কক্সবাজারের রামুর কচ্ছপিয়ায় নৌকার অফিসে আগুন দেওয়ার অভিযোগে সোমবার (২৪ ডিসেম্বর) গর্জনিয়ায় ৪ বিএনপি নেতাকে আটক করেছে ফাঁড়ি পুলিশ ।

ফাঁড়ি পুলিশের আইসি মো. আলমগীর জানান, রামু থানা অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আবুল মনসুরের নির্দেশ পেয়ে নৌকার অফিসে আগুন দেওয়ার অভিযোগে চার আসামিকে আটক করা হয়েছে। তারা হলেন ইউনিয়নের ফাক্রিকাটা গ্রামের মৃত নুর আহাম্মদের ছেলে মো. শফি (৬০) ফাক্রিকাটা মুরার কাচা এলাকার মৃত ইসহাকের ছেলে সাইফুল (৪৫) তিতার। পাড়া গ্রামের ফার্মেমি ব্যবসায়ী মো. ফরিদ (৩৫) ও দোছড়ি এলাকার মৃত টান্ঠা মিয়ার ছেলে মো. শাহা আলম (৩৮)।

মঙ্গলবার (২৫ ডিসেম্বর) আটক ৪ জনকে বেলা ১১ টায় গর্জনিয়া পুলিশ ফাঁড়ি থেকে রামু থানায় প্রেরণ করা হয়েছে।

জানা যায়, কচ্ছপিয়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের তুলাতলী টেক নামক স্থানে কক্সবাজার ৩ (সদর রামু) আসনের নৌকা প্রতীক তথা মহাজোট মনোনীত প্রার্থী সাইমুম সরওয়ার কমলের একটি নির্বাচনী অফিসে গত ২৩ ডিসেম্বর কে বা কারা আগুন দেয়। এই বিষয়টিকে কেন্দ্র করে আওয়ামী লীগ ও বিএনপির দুই দলের পাল্টাপাল্টি বক্তব্য পাওয়া গেছে।

ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক এম সেলিম বলেন, আমাদের নির্বাচনী এ অফিস রাতের আধারে বিএনপি ও জামায়াতের নেতারা এই সব করতে পারে। তিনি তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা নিতে প্রশাসনের প্রতি দাবি জানান।

অপর দিকে ইউনিয়ন বিএনপির সভাপতি দিদারুল আলম সিকদার বলেন কোনো বিএনপি, জামায়াত এই কাজ করতে পারে না। কারণ বিএনপি, জমায়ত পুলিশ ও আওয়ামী লীগ কর্মীদের ভয়ে গর্জনিয়া-কচ্ছপিয়ার কোনো স্থানে অফিস করতে পারছে না এমনকি দুই ইউনিয়নে ধানের শীষের সব পোস্টার চিড়ে ফেলেছে নৌকা সমর্থকরা।

তিনি আরও জানান  ২৩তারিখ সন্ধায় তুলাতলীর টেকে একটি পরিত্যক্ত দোকানের সামনে চারটি সুপারী গাছের কুটি দিয়ে উপরে একটি লাল কাপড় দিয়ে এবং কুটির  চার পাশে সুতলি দিয়ে নৌকার পোস্টার লাগানো হয়ে ছিল। একই দিন রাতে তারা নিজেরা আগুন দিয়ে আমাদের নেতা কর্মীর উপর চালিয়ে দেয় বলে অভিযোগ করেন বিএনপি নেতা।

তিনি সাজানো মিথ্যা মামলায় গ্রেফতার ৪ বিএনপি নেতার মুক্তি দাবি করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন