কক্সবাজার সদর-রামু আসনে আসছে নতুন চমক

বিশেষ প্রতিনিধি, কক্সবাজার:

কক্সবাজার-৩ (সদর-রামু) আসনে নতুন এক চমক আসছে বলে জানাগেছে। এ আসনে মহাজোটের প্রার্থী মনোনয়নে অনেক কাঠখড় পুড়িয়ে সাইমুম সরওয়ার কমলকে চুড়ান্ত করা হয়। তবে ঐক্য ফ্রন্টের মনোনয়নেও নতুন চমক আসছে বলে জানাগেছে বিভিন্ন সূত্র থেকে।

এপর্যন্ত এ আসনে সাবেক এমপি লুৎফুর রহমান কাজল বিএনপির প্রার্থী বলে জানা গেলেও বিএনপির অন্য সাবেক এমপি ইঞ্জিনিয়ার মুহাম্মদ সহিদুজ্জামানও মনোনয়ন পত্র জমা দেবেন বলে খবর পাওয়া গেছে।এছাড়াও ২০ দলের শরিক জামায়াতে ইসলামী এই আসনে প্রার্থী দিয়ে চমক দেখাতে চায় বলে জানা গেছে।

জামায়াতের বিভিন্ন সূত্রের সাথে কথা বলে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। এই আসনে জামায়াতের এমপি পদে মনোনয়নের তালিকায় আছেন যথাক্রমে- জেলা আমীর মাওলানা মুস্তাফিজুর রহমান, সদর উপজেলার চেয়ারম্যান ও জেলা জামায়াতের সেক্রেটারি মরহুম জিএম রহিমুল্লহ ও সদর উপজেলার সাবেক জনপ্রিয় চেয়ারম্যান বিশিষ্ট আইনজীবী সলিম উল্লাহ বাহাদুর।

সম্প্রতি জিএম রহিমুল্লাহর আকস্মিক ইন্তেকালে সদর রামুর সর্বস্তরের নারী পুরুষের মাঝে দেখাগেছে অভূতপূর্ব আবেগ। জিএম রহিমুল্লাহর জানাযার নামাজে আঁচ করা গেছে জামায়াতের প্রতি মানুষের সেই ভালবাসা ও আবেগের কথা।

জনগণের এই ভালবাসা ও আবেগকে কাজে লাগিয়ে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সদর-রামু আসনে সাবেক সফল উপজেলা চেয়ারম্যান এড. সলিম উল্লাহ বাহাদুরকে ২০ দলীয় জোটের প্রার্থী হিসেবে মনোনয়ন দিয়ে জামায়াত নতুন এক চমক দেখাতে চায় বলে জানা গেছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন