কক্সবাজার সদর উপজেলা চেয়ারম্যান জিএম রহিমুল্লাহ  আর নেই

বিশেষ প্রতিনিধি, কক্সবাজার:

কক্সবাজার সদর উপজেলা চেয়ারম্যান ও কক্সবাজার জেলা জামায়াতের ইসলামীর কক্সবাজার জেলা শাখার সেক্রেটারি জিএম রহিমুল্লাহ হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি…রাজিউন)।

মঙ্গলবার(২০ নভেম্বর) কক্সবাজার শহরের ঝাউতলাস্থ হোটেল সাগরগাঁও এ তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স ছিল ৫১ বছর।

সাগরগাঁওয়ের ব্যবস্থাপক ও জিএম রহিম উল্লাহর শ্যালক শাহেদুল ইসলাম জানান, জিএম রহিম উল্লাহ মাঝে মাঝে হোটেল সাগরগাঁওয়ে এসে রাত যাপন করতেন। সোমবার(১৯ নভেম্বর) রাতেও তিনি এসে হোটেলের চার তলার ৩১৬ নং কক্ষে ঘুমাতে যান। নিয়মিত তিনি সকালে হোটেলের বয়দের ফোন করে নাস্তা আনাতেন। কিন্তু মঙ্গলবার তিনি তা করেননি। দুপুর ২টা পর্যন্তও ঘুম থেকে উঠেননি। হোটেল বয়রা কয়েকবার গিয়ে দরজা ধাক্কা দিয়েছেন। কিন্তু কোনো সাড়া-শব্দ পাওয়া যায়নি। পরে খবর পেয়ে শাহেদুল ইসলাম এসেও দরজা ধাক্কা দিয়ে সাড়া না পেয়ে ভ্যান্টিলেটর দিয়ে উঁকি মেরে দেখেন- জিএম রহিমুল্লাহ উপুড় হয়ে ঘুমিয়ে আছেন। এরপর দুপুর ২টা ৪০ মিনিটে বিকল্প চাবি দিয়ে দরজা খুলে দেখা তিনি মারা গেছেন।

২১ নভেম্বর বুধবার সকাল সাড়ে ১০ টায় কক্সবাজার কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে প্রথম জানাযা ও বাদ জোহর ভারুয়ালী নিজ গ্রামে ২য় নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হবে।

জিএম রহিম উল্লাহর জন্মস্থান কক্সবাজার সদরের ভারুয়াখালীতে । তিনি ওই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন