কক্সবাজারে ১৪ হাজার পিস ইয়াবা উদ্ধার করে পুলিশে দিল এক সাহসী যুবক

ইয়াবানিজস্ব প্রতিবেদক :

কক্সবাজার শহরে এক সাহসী যুবক টমটমে ইয়াবা হাতবদল করার সময় এক ইয়াবা পাচারকারীকে ধাওয়া করে ১৪,৬২৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে সদর মডেল থানা পুলিশকে সোপর্দ করেছে। এসময় পাচারকারীর কাছ থেকে ব্যাগভর্তি ইয়াবা জব্ধ হলেও সে দৌড়ে পালিয়ে যায়।

বৃহস্পতিবার বিকাল ৪টায় কক্সবাজার শহরের সোনালী ব্যাংকের সামনে থেকে টমটমে উঠে তিন যুবক ইয়াবা লেনদেন করছিল। এসময় টমটমের পার্শের সীটে থাকা শহরের বঙ্গবন্ধু সড়কের বাসিন্দা সাবেক কক্সবাজার পৌরসভার চেয়ারম্যান নুরুল হক মাঝুর পুত্র ইশতিয়াকুল হক(৩০) তাদের ধাওয়া দিলে ব্যাগভর্তি ইয়াবা ট্যাবলেট রেখেই তারা দৌড়ে পালিয়ে যায়। পরে কক্সবাজার পৌরসভার গেইটে দায়িত্বরত ট্রাফিক পুলিশের সহায়তায় সদর মডেল থানার অপারেশন অফিসার মো. আবদুর রহিমকে খবর দিলে সহকারী পুলিশ সুপার ছত্রধর ত্রিপুরা, মডেল থানার ওসি আসলাম হোসেন, এসআই মুক্তারসহ ফোর্স গিয়ে ইয়াবাভর্তি ব্যাগ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

পরে সাহসী যুবক ইশতিয়াকুল ও কয়েকজন সংবাদকর্মীর সামনে সহকারী পুলিশ সুপার ছত্রধর ত্রিপুরা, ওসি আসলাম হোসেন ও ওসি তদন্ত বখতিয়ার উদ্দিন চৌধুরীর উপস্থিতিতে ইয়াবাগুলো গণনা করে সীলগালা করে মালখানায় ন্যস্ত করা হয়।

এ ব্যাপারে সহকারী পুলিশ সুপার ছত্রধর ত্রিপুরা বলেন, এভাবে সাহসী যুবকরা এগিয়ে এলে মাদকসহ বিভিন্ন অপরাধ কর্মকান্ড অনেকটাই কমিয়ে আনা সম্ভব হবে। সাহসী যুবক ইশতিয়াকুলকে জেলা পুলিশের পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানান তিনি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন