কক্সবাজারে সড়ক দূর্ঘটনায় নিহত ১ আহত ২

fec-image

সড়ক দুর্ঘটনা

নিজস্ব প্রতিবেদক:

কক্সবাজারের কলাতলী জেলগেট এলাকায় যাত্রীবাহি বাসের ধাক্কায় আশিকা সুলতানা নামে এক শিশু শিক্ষার্থী মারা গেছে। আহত হয়েছে আরো ২ শিক্ষার্থী। আহতরা প্রত্যেকেই পালস তামায়া ইন্টিগ্রেটেড স্কুলের শিক্ষার্থী বলে জানা গেছে।

পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার সকাল ৮টার দিকে শিক্ষার্থীরা মাদ্রাসা (মক্তব) থেকে বের হয়ে রাস্তা দিয়ে যাওয়ার সময় ঢাকা থেকে কক্সবাজারমূখি একটি গ্রীনলাইন পরিবহণ নিয়ন্ত্রন হারিয়ে তাদের উপর চাপিয়ে দেয়। এতে নতুন জেলগেইট এলাকার রশিদ আহম্মদের মেয়ে আশিকা সুলতানা (৭) নিহত হয়। আহত হয়েছেন একই এলাকার শমসুল আলমের মেয়ে রুমি আক্তার (৮) ও তার সহোদর উর্মি আকতার (৬)। আশিকা ২য় শ্রেণীর , রুমি তৃতীয় শ্রেণীর ও উর্মি ১ম শ্রেনীর শিক্ষার্থী। নিহতের মৃতদেহ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রয়েছে। আহতদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে বলেও জানা যায়।

ঘটনার প্রত্যেক্ষদর্শী ও পালস তামায়া ইন্টিগ্রেটেড স্কুলের শিক্ষক আব্দুর রাজ্জাক জানান, প্রতিদিনের ওই তিন শিশু সহ একই এলাকার আরো ১০-১২ জন শিশু মক্তব শেষ করে বাড়ি ফিরছিল। এ সময় হঠাৎ শহরমূখী দ্রুতগামী গ্রীনলাইন বাসের ধাক্কায় ঘটনাস্থলে একজন মারা যায়। আরো আহত হন দুই বোন।

কক্সবাজার সদর থানার এসআই ওমর ফারুক জানান, চালক পলাতক থাকলেও ঘাতক বাসটিকে জব্দ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন