কক্সবাজারে শামশুল হুদা মিয়াজী স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা সম্পন্ন

cri Pic copy

নিজস্ব প্রতিনিধি:

সদরের ঝিলংজা কলেজ গেইট জানারঘোনা ক্রিড়া সংস্থা কর্তৃক আয়োজিত শামশুল হুদা মিয়াজী স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট-১৬ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান কক্সবাজার মেডিকেল কলেজ মাঠে সম্পন্ন হয়েছে। শনিবার স্থানীয় ক্রিড়া সংগঠক ও জেলা যুবদলের সহ-দফতর সম্পাদক রফিকুল ইসলাম মিয়াজীর সভাপতিত্বে পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ঝিলংজা ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী টিপু সুলতান। উদ্বোধক হিসাবে উপস্থিত ছিলেন, জানার ঘোনা ৩নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী শফিকুল ইসলাম (শফি), বিশেষ অতিথি ছিলেন সদর বিএনপির যুগ্মসাধারণ সম্পাদক ঈমাম খালেদ স্বপন, মেম্বার পদপ্রার্থী জাফর আলম, জানার ঘোনা মডেল একাডেমির অধ্যক্ষ আবুল বশর, ইউনিয়ন যুবদল নেতা জিয়াউল হক, বিশিষ্ট ব্যবসায়ী ছরওয়ার আলম।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে টিপু সোলতান বলেন, ক্রীড়াই যুব তরুণদের সকল অন্যায়, উৎশৃংখল ও অপরাধ থেকে বিরত রাখবে। এছাড়া খেলার নামে বাজি ধরে ও জুয়ার মতো সৃষ্টিতে পা না দেওয়ার জন্যে ভবিষ্যত প্রজন্মদের প্রতি আহ্বান জানান।

খেলায় প্রথমে শামশুল হুদা স্মৃতি ক্রিড়া সংসদ ব্যাট করতে নেমে সব কয়টি উইকেট হারিয়ে ১০৫ রান সংগ্রহ করেন। জবাবে লারপাড়া ক্রিড়া সংসদ ৩ উইকেটে হাতে রেখেই জয়লাভ করেন। ফলে লারপাড়া ক্রিকেট একাদশ চ্যাম্পিয়ন অর্জন করেন। পরে প্রধান অতিথি ও বিশেষ অতিথি চ্যাম্পিয়ন ও রানারআপদের মাঝে ট্রফি তুলে দেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন