কক্সবাজারে বেসরকারি শিক্ষক নিবন্ধনধারী নিয়োগ বঞ্চিত ঐক্য পরিষদের সভা অনুষ্ঠিত

 

রামু প্রতিনিধি:

বাংলাদেশ বেসরকারি শিক্ষক নিবন্ধনধারী নিয়োগ বঞ্চিত ঐক্য পরিষদ জেলা শাখা গঠনকল্পে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। সংগঠনের কেন্দ্রিয় সভাপতি মো. জাহাঙ্গীর আলমের নির্দেশে কক্সবাজার জেলা প্রতিনিধি মো. সাজ্জাদ সরওয়ার এ সভা আহবান করেন। সোমবার (১৮ সেপ্টেম্বর) সকালে উখিয়া উপজেলার উখিয়া স্টেশনস্থ সংগঠনের অস্থায়ী কার্যালয়ে আয়োজিত সভায় বক্তব্য রাখেন, বাংলাদেশ বেসরকারি শিক্ষক নিবন্ধনধারী নিয়োগ বঞ্চিত ঐক্য পরিষদ এর কক্সবাজার জেলা প্রতিনিধি মো. সাজ্জাদ সরওয়ার, সংগঠনের সদস্য নুরুল আবছার, নাইমা নাসরিন, আনোয়ারুল হক প্রমূখ।

সভায় ১ থেকে ১২তম নিবন্ধনভূক্তদের নিয়ে বাংলাদেশ বেসরকারি শিক্ষক নিবন্ধনধারী নিয়োগ বঞ্চিত ঐক্য পরিষদ জেলা শাখার আওতাধিন বিভিন্ন উপজেলা কমিটি গঠনকল্পে সভা আহবানের সিদ্ধান্ত গৃহিত হয়। পরবর্তী এ সভায় নিবন্ধনধারী নিয়োগবঞ্চিত রামুর সকল শিক্ষককে উপস্থিত থাকার জন্য আহ্বা জানানো হয়েছে।

বাংলাদেশ বেসরকারি শিক্ষক নিবন্ধনধারী নিয়োগ বঞ্চিত ঐক্য পরিষদ এর কক্সবাজার জেলা প্রতিনিধি মো. সাজ্জাদ সরওয়ার জানিয়েছেন, ১ থেকে ১২ তম শিক্ষক শিক্ষক নিবন্ধিত চাকুরি বঞ্চিত শিক্ষকগণকে বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে জাতীয় মেধা তালিকা তৈরী করে অবিলম্বে নিয়োগের জন্য সংগঠনের পক্ষ থেকে ইতিপূর্বে জেলার উদ্যোগে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। এসব কর্মসূচিতে নিবন্ধন সনদের মেয়াদ আজীবন করা, উপজেলা কোটা বাতিল করা, জাল সনদধারীদের চিহ্নিত করে চাকুরীচ্যুত করা, জাতীয় মেধা তালিকা তৈরী করে ১ থেকে ১২ তমদের নিয়োগ দেয়ার জন্য সরকারের কাছে জোর দাবি জানানো হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন