কক্সবাজারে বন্দুকযুদ্ধে ২ ইয়াবা ব্যবসায়ী নিহত

নিজস্ব প্রতিনিধি, কক্সবাজার:

কক্সবাজারের মেরিন ড্রাইভ সড়কে বিজিবি ও র‍্যাবের সাথে বন্দুকযুদ্ধে দুইজন নিহত হয়েছে। আইন-শৃঙ্খলা বাহিনীর দাবি, নিহত দুইজন ইয়াবা ব্যবসায়ী। বৃহস্পতিবার (১৯ জুলাই) ভোরে এ ঘটনা ঘটে।

র‍্যাবের কক্সবাজার ক্যাম্প কমান্ডার মেজর মেহেদি জানান, বুধবার রাতে কক্সবাজার মেরিন ড্রাইভ রোডে বিজিবি ও র‍্যাবের যৌথ তল্লাশি চলছিলো। ভোরে হিমছড়ি ছোট ঝর্না এলাকায় টেকনাফ থেকে আসা একটি সাদা রংয়ের প্রাইভেটকারকে (চট্টমেট্রো-খ-১১-১৩৬৫) থামার নির্দেশ দেন তারা। পরে বিজিবি ও র‍্যাব সদস্যরা প্রাইভেট কারটি তল্লাশি করতে গেলে ভেতর থেকে তাদের উপর গুলি ছোঁড়া হয়। আত্মরক্ষার্থে আইন-শৃঙ্খলা বাহিনীও গুলি ছুঁড়ে। উভয় পক্ষের মধ্যে ১০ মিনিট গুলি বিনিময় হয়।

একপর্যায়ে প্রাইভেট কার থেকে গুলি করা বন্ধ হয়ে যায়। কাছে গিয়ে দেখা যায় প্রাইভেট কারের দুইজন আরোহী গুলিবিদ্ধ হয়েছে। পরে তাদের উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। গাড়ীর ভেতর থেকে বিপুল পরিমাণ ইয়াবাসহ একটি ব্যাগ, একটি বিদেশি পিস্তল, ১টি দেশি এলজি ও বন্দুকের গুলি উদ্ধার করা হয় বলে জানান মেজর মেহেদি।

নিহতদের মধ্যে একজনের কাছে পাওয়া জাতীয় পরিচয়পত্র থেকে জানা গেছে, তিনি চাঁদপুর জেলার কচুয়া উপজেলার বুধুরার প্রধানিয়া বাড়ির ফজলু মিয়ার ছেলে এনামুল হক। অন্যজনের পরিচয় এখনও জানা যায়নি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন