Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

কক্সবাজারে অনুষ্ঠিত হয়েছে মাসিক আইন-শৃঙ্খলা কমিটির সভা

01-5-copy

নিজস্ব প্রতিবেদক:

জেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় সভাপতি ছিলেন জেলা প্রশাসক মো: আলী হোসেন। এ সময় তিনি বলেন, জেলায় সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখাসহ পর্যটক ও স্থানীয়দের জন্য সার্বিক নিরাপত্তা ব্যবস্থা জোরদার করণে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা সবসময় প্রস্তুত আছে। পাশাপাশি স্থানীয় জনগণকে সবসময় সহযোগীতার হাত বাড়াতে হবে।

এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক ) কাজি মো: আবদুর রহমান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট খালেদ মাহমুদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা, জেল প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহরীন ফেরদৌসী, জেলা আওয়ামী লীগ সভাপতি এ্যাডভোকেট সিরাজুল মোস্তফা, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, বিভিন্ন সরকারী দপ্তরের প্রতিনিধি, আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রতিনিধিসহ জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

সভায়  মাদক চোরাচালান  ও জলদস্যুতা প্রতিরোধ  এবং দ্রব্যমূল্য স্বাভাবিক রাখাসহ বিভিন্ন বিষয়ে সিদ্ধান্ত গৃহীত হয়। এর আগে জেলা চোরাচালান বিরোধী ও টাস্কফোর্স এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কমিটির সভা অনুষ্ঠিত হয়।

এদেকে দেশের প্রতন্ত অঞ্চলের বিভিন্ন এলাকার জনসাধারণের সাথে ভিডিও কনফারেন্সের মাধ্যমে মতবিনিময় করবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা । গণভবন থেকে মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক চট্টগ্রাম বিভাগে আগামী ১৯ নভেম্বর সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত  ভিডিও কনফারেন্সের মাধ্যমে সংযুক্ত হওয়ার কথা রয়েছে বলে সভায় জনানো হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন