কক্সবাজারবাসীর সাথে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স

চকরিয়া প্রতিনিধি:

বুধবার(১৯ ডিসেম্বর) গণভবন থেকে কক্সবাজার জেলার চারটি সংসদীয় আসনে আওয়ামী লীগের মনোনীত এমপি ও আওয়ামী লীগের নেতাকর্মী এবং সাধারণ জনগণের সঙ্গে ভিডিও কনফারেন্সে কথা বলেছেন আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

কক্সবাজার বীরশ্রেষ্ঠ রুহুল আমিন স্টেডিয়ামে বিশাল মঞ্চ তৈরীর মাধ্যমে সর্বসাধারণের জন্য প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স দেখার আয়োজন করে কক্সবাজার জেলা আওয়ামী লীগ।

অনুষ্ঠানের শুরুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সালাম জানিয়ে কক্সবাজার জেলার চারটি সংসদীয় আসনে নৌকার বিজয় ও আওয়ামী লীগের সাংগঠনিক কার্যক্রম নিয়ে আলোচনা তুলে ধরেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সিরাজুল মোস্তাফা। এরপর বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চকরিয়া পৌরসভার মেয়র মুজিবুর রহমান। তাদের পর প্রধানমন্ত্রী পরিচিতি হন জেলার চারটি আসনের নৌকার প্রার্থী কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের প্রার্থী আলহাজ জাফর আলম, কক্সবাজার-২ (মহেশখালী-কুতুবদিয়া) আসনের প্রার্থী আশেক উল্লাহ রফিক, কক্সবাজার-৩ (কক্সবাজার সদর-রামু) আসনের প্রার্থী সাইমুম সরওয়ার কমল ও কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনের প্রার্থী শাহীন আক্তার চৌধুরী। এরপর প্রার্থীদের বক্তব্য শুনেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ভিডিও কনফারেন্সে বক্তব্যের শুরুতে চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব জাফর আলম দলের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সালাম জানিয়ে একাদশ সংসদ নির্বাচনে চকরিয়া-পেকুয়া (কক্সবাজার-১) আসনে তাকে দলের মনোনয়ন দেয়ায় শোকরিয়া প্রকাশ করে চকরিয়া-পেকুয়াবাসীর পক্ষ থেকে প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানান। এরপর তিনি আগামী ৩০ ডিসেম্বর আসন্ন নির্বাচনে চকরিয়া-পেকুয়া আসনে বিপুল ভোটে নৌকাকে বিজয়ী করে এ আসনটি প্রধানমন্ত্রীকে উপহার দেয়ার ঘোষণা দেন। ওইসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা করতালি দিয়ে জাফর আলমকে উৎসাহ দেন।

বক্তব্যে আওয়ামী লীগের প্রার্থী চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ জাফর আলম প্রধানমন্ত্রীকে বলেন, আমি চকরিয়া-পেকুয়াবাসীকে কথা দিয়েছি, এবার নৌকায় ভোট দিন, বিজয়ী হলে ইনশাল্লাহ প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতের পরশে উন্নয়নের মাধ্যমে চকরিয়া-পেকুয়া উপজেলাকে আধুনিক নগরীতে পরিণত করা হবে। সেইজন্য আমার চকরিয়া-পেকুয়াবাসীর প্রতি আপনাকে বিশেষ নজর রাখতে হবে নেত্রী।

ভিডিও কনফারেন্সে বক্তব্যের শুরুতে চকরিয়া-পেকুয়া আসনের আওয়ামী লীগের প্রার্থী আলহাজ্ব জাফর আলম তাঁর পরিচয় দিতে ভুলে যান। ওইসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা অপরপ্রান্ত থেকে তাঁর পরিচিতি দিতে বলেন। এরপর জাফর আলম বলেন, প্রধানমন্ত্রী আমি জাফর।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন