Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

ঐক্যের মাধ্যমে সব ষড়যন্ত্র মোকাবেলা করতে হবে: মাটিরাঙ্গায় কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি

02.07.2016_Matiranga AL Ifter NEWS Pic (3)

সিনিয়র রিপোর্টার:

দেশের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র চলছে উল্লেখ করে মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তিকে ইস্পাত কঠিন ঐক্যের মাধ্যমে সব ষড়যন্ত্র মোকাবেলার আহ্বান জানিয়ে খাগড়াছড়ির জেলা আওয়ামী লীগ‘র সভাপতি ও সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা সরকারের উন্নয়ন ধারা অব্যাহত রাখতে সকলের ঐক্যবদ্ধ সহযোগিতা কামনা করেন।

শনিবার বিকালে মাটিরাঙ্গা উপজেলা পরিষদ মুক্তমঞ্চে মাটিরাঙ্গা উপজেলা ও পৌর আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের যৌথ উদ্যোগে আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।

ডিজিটাল বাংলাদেশ এখন আর স্বপ্ন নয় বাস্তব উল্লেখ করে তিনি বলেন, বর্তমান সরকার তথ্য-প্রযুক্তি নির্ভর দেশ গঠনে এগিয়ে যাচ্ছেন। ২০০৯ সালে ক্ষমতা গ্রহণের পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশ এবং ২০২১ সালের মধ্যে মধ্য আয়ের দেশে পরিণত করার ঘোষণা দিয়েছিলেন। আজ সেই ঘোষণা বাস্তবে রূপ নিয়েছে। রাজনৈতিক অস্থিরতার মধ্যেও বাংলাদেশের অগ্রগতি থামিয়ে রাখতে পারেনি। বাংলাদেশ এগিয়ে যাবে এমন প্রত্যাশাও ব্যক্ত করেন তিনি।

মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগ‘র সভাপতি ও মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো. শামছুল হক‘র সভাপতিত্বে অনুষ্ঠিত ইফতার মাহফিলে স্বাগত বক্তব্য রাখেন মাটিরাঙ্গা পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও প্যানেল মেয়র মো. আলাউদ্দিন লিটন।

ইফতার মাহফিলে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের জৈষ্ঠ্য সহ-সভাপতি রণ বিক্রম ত্রিপুরা ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য নির্মলেন্দু চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য এ্যাড. আশুতোষ চাকমা, জেলা যুবলীগের সভাপতি যতন কুমার ত্রিপুরা প্রমূখ বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

ইফতার মাহফিলের পূর্বে জাতির জনক শেখ মুজিবুর রহমান এর আত্মার মাগফেরাত ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ এবং দেশ ও জাতির উন্নতি কামনা করে দোয়া ও বিশেষ মোনাজাত করা হয়।

মাটিরাঙ্গা উপজেলা ও পৌর আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের যৌথ উদ্যোগে আয়োজিত ইফতার মাহফিলে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কল্যান মিত্র বড়ুয়া, মহালছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি নিলোৎপল খীসা, মাটিরাঙ্গা পৌর আওয়ামীলীগের সভাপতি মো. হারুনুর রশিদ ফরাজী, বেলছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. রহমত উল্যাহ, তবলছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আবদুল কাদের, গোমতি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. মনছুর আলী, মাটিরাঙ্গা পৌর যুবলীগ‘র সাংগঠনিক সম্পাদক ও পৌর কাউন্সিলর মো. শহীদুল ইসলাম সোহাগ, মাটিরাঙ্গা উপজেলা ছাত্রলীগ নেতা মো. কামরুল ইসলামসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ ও স্বেচ্ছাসেবকলীগসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ও সাধারণ জনগণ অংশগ্রহণ করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন