এসএসসি পরীক্ষার ফলাফলে উপজেলায় র্শীষে পেকুয়া মডেল জিএমসি ইনষ্টিটিউশন

পেকুয়া প্রতিনিধি:
পেকুয়া উপজেলার ১০টি মাধ্যমিক বিদ্যালয়ে এসএসসি পরীক্ষায় পাশের হার সন্তোষজনক। তথ্য নিয়ে জানা যায় সদ্য প্রকাশিত এসএসসি পরীক্ষার ফলাফলে পেকুয়া মডেল জিএমসি ইনস্টিটিউশন থেকে ২৬৬ জনের মধ্যে ২১৮ জন পাস করে। পাসের হার ৮১.৯৫%। ১৪ জন প্লাস পেয়ে উপজেলায় শীর্ষ স্থানে রয়েছে।

শিলখালী উচ্চ বিদ্যালয় থেকে ১৭৭ জনের মধ্যে ১৬৪ জন পাস করে। পাসের হার ৯২.৬৬%। এ প্লাস পেয়েছে ৩ জন। পেকুয়া বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ১০০ জনের মধ্যে ৭২ জন পাস করেছে। এ প্লাস পেয়েছে ১ জন। পাসের ৭২%। রাজাখালী ফৈয়জুন্নেছা উচ্চ বিদ্যালয় থেকে ৮১ জনের মধ্যে ৬৩ জন পাস করে। পাসের ৭৭.৭৮%। রাজাখালী এয়ার আলীখান উচ্চ বিদ্যালয় থেকে ৭৬ জনের মধ্যে ৭১ জন পাস করে। পাসের হার ৯৩.৪২%।

হোসনে আরা উচ্চ বিদ্যালয় থেকে ৪৩ জনের মধ্যে ৩৩ জন পাস করে। পাসের হার ৭৬.৭৪%। মেহেরনামা উচ্চ বিদ্যালয় থেকে ১০৪ জনের মধ্যে ৯৩ জন পাস করে। পাসের হার ৮৯.৪২%। বারবাকিয়া আদর্শ উচ্চ বিদ্যালয় থেকে ১৪৮ জনের মধ্যে ১৩৯ জন পাস করেছে। পাসের হার ৯৩.৯২%। মগনামা উচ্চ বিদ্যালয় থেকে ৬৬ জনের মধ্যে ৪৩ জন পাস করে। পাসের হার ৬৫.১৫%। টইটং উচ্চ বিদ্যালয়ে ৭৭ জনের মধ্যে ৬৩ জন পাস করে। পাসের হার ৮১.৮২%। উপজেলার এ বিদ্যালয়গুলোতে গড় পাসের হার ৮২.৪৯%।

এদিকে পেকুয়া মডেল জিএমসি ইনষ্টিটিউশনের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোহাম্মদ জহির উদ্দিন এক প্রতিক্রিয়ায় জানান আমার বিদ্যালয় থেকে ১৪ জন প্লাস পাওয়ার পিছনে আমার বিদ্যালয়ের শিক্ষকদের অক্লান্ত পরিশ্রম ও অভিভাবকদের আন্তরিক সহযোগিতার কারণে এ অর্জন করা সম্ভব হয়েছে। আগামীদিনেও আরো ভালো ফলাফল করার আশা ব্যক্ত করছি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন