এলাকার সার্বিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছি- মুহাম্মদ ইলিয়াছ এমপি

pekua mp pic

পেকুয়া প্রতিনিধি:

কক্সবাজারের পেকুয়া উপজেলায় নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে জাতীয় সংসদ সদস্য ও জাতীয় পার্টির কক্সবাজার জেলা শাখার সভাপতি হাজী মুহাম্মদ ইলিয়াছ এমপি বলেছেন, এলাকার উন্নয়ন তথা চকরিয়া-পেকুয়ার উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছি। উন্নয়নের ক্ষেত্রে চকরিয়া-পেকুয়ায় কোন ধরনের বৈষম্য করা হচ্ছেনা। উন্নয়নের সুষম বন্টনের মাধ্যমে জনহিতকর কাজ বাস্তবায়ন করা হচ্ছে।

এমপি আরো বলেন, পেকুয়া উপকূলীয় এলাকা মগনামা ও উজানটিয়ার বেড়িবাঁধ সংস্কার ও পুন:মেরামতের জন্য নিজে কষ্ট করে প্রায় শতকোটি টাকা বরাদ্দ নিয়ে এসেছি। পেকুয়ার বিভিন্ন ইউনিয়নের বিদ্যালয়বিহীন গ্রামে প্রাথমিক বিদ্যালয় ভবন নির্মাণ করা হয়েছে। প্রতি বছর টিআর ও কাবিখার বরাদ্দ থেকে পেকুয়ার সাত ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, ধর্মীয় প্রতিষ্ঠানে ব্যাপক উন্নয়ন করা হচ্ছে।

শনিবার পেকুয়া উপজেলার শিলখালী ইউনিয়নের জারুলবুনিয়া এবতেদায়ী মাদ্রাসা ময়দানে আয়োজিত এমপিকে দেয়া গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে হাজী মুহাম্মদ ইলিয়াছ এসব কথা বলেন।

হাজী আহমদুর রহমানের সভাপতিত্বে ও সাংবাদিক ছগির আহমদ আজগরীর পরিচালনায় অনুষ্ঠিত নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে রাখেন, পেকুয়ার ইউএনও মোহাম্মদ মারুফুর রশিদ খান, পেকুয়া থানার অফিসার ইনচার্জ জিয়া মোহাম্মদ মোস্তাফিজ ভূঁইয়া, আওয়ামী লীগ নেতা আবুল শামা শামীম, আওয়ামী লীগ নেতা মুফিজুর রহমান, শিলখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ওয়াহিদুর রহমান ওয়ারেচী, সাধারণ সম্পাদক বেলাল উদ্দিন আহমদ, শিলখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল হোছাইন, পেকুয়া উপজেলা জাতীয় পার্টির সিনিয়র সহসভাপতি সাংবাদিক দিদারুল করিম, পেকুয়া উপজেলা জাতীয় পার্টির সাধারাণ সম্পাদক বিডিআর জাহাঙ্গীর আলম, জাপা নেতা হাজী বদিউল আলম, জাতীয় সেচ্চাসেবক পার্টির পেকুয়া উপজেলা সভাপতি সাজ্জাদুল ইসলাম, আওয়ামী লীগ নেতা বশির আহমদ প্রমূখ।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন চকরিয়া উপজেলা জাতীয় পার্টির সভাপতি এড. ওমর আলী, পেকুয়া উপজেলা জাতীয় পার্টির সাবেক সাংগঠনিক সম্পাদক হাজ্বী বদিউল আলম, জাপা নেতা শাহেদুল ইসলাম, উপজেলা স্বেচ্ছা সেবক পার্টির আহবায়ক সাজ্জাদুল ইসলাম, শ্রমিক পার্টির আহবায়ক শকিল সাজ্জাদ চৌধুরী, সদস্য সচিব মৌলভী অলি উল্লাহ, এমপির পিএস মো. নাজিম উদ্দিন, সাংবাদিক গিয়াস উদ্দিন, সুচিন্তা বাংলাদেশের পেকুয়া উপজেলা আহবায়ক মো. রাশেদুল করিম।

উক্ত গণসংবর্ধনা অনুষ্ঠানে হাজী মুহাম্মদ ইলিয়াছ এমপি, পকুয়ার ইউএনও এবং থানার ওসিকে ক্রেস্ট প্রদান করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন