এলাকার সন্ত্রাসীদের খুঁজে পেলে পুলিশে খবর দিন: এবিএম মাসুদ

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের নবাগত জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন বলেছেন, এলাকায় যারা মাদক ব্যবসায়ী, সন্ত্রাসী, জঙ্গি, ইভটিজার তাদেরকে খুঁজে পুলিশে খবর দিন। পুলিশ সবসময় সাধারণ জনগণের পাশে থাকবে এবং নিরাপত্তা নিশ্চিত করবে।

রোববার(৭ অক্টোবর) সকালে পুলিশ কেন্দ্রের নতুন অস্থায়ী কার্যালয়টি আনুষ্ঠানিকভাবে উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি বলেন, মাদক সেবন ও বিক্রি একটি সামাজিক অবক্ষয়। এটির কারণে আইনশৃঙ্খলার অবনতি ঘটে। জনগণের নিরাপত্তা ও এলাকার শান্তিপুর্ণ পরিবেশ নিশ্চিতে মাদকসহ সকল ধরণের অপরাধমূলক কর্মকা- বন্ধে পুলিশের ভুমিকা থাকবে জিরো ট্রলারেন্স।

পুলিশ সুপার বলেন, আমাদের সমাজে বাল্যবিবাহ একটি ব্যাধিতে পরিণত হয়েছে। এই বাল্যবিবাহ প্রতিরোধে সকলকে এগিয়ে আসতে হবে। একইসঙ্গে ১৮ বছরের কম বসয়ী কোনো মেয়েকে বিয়ে পড়িয়ে দেওয়ার চেষ্টা করলে দুইপক্ষের অভিভাবককেও আইনের আওতায় আনা হবে।

চকরিয়া উপজেলার বিএমচর ইউনিয়নস্থ পুলিশ তদন্ত কেন্দ্রের মাঠে চকরিয়া থানার ওসি মো. বখতিয়ার উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন চকরিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাফর আলম, পুলিশের চকরিয়া সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার কাজী মো. মতিউল ইসলাম, সহকারী পুলিশ সুপার (প্রবি) জায়েন উদ্দিন মো. জিহাদ, উপজেলা কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক ও সুরাজপুর-মানিকপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আজিমুল হক আজিম।

সভায় আরও বক্তব্য রাখেন মাতামুহুরী তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইনস্পেক্টর নাজমুল হক কামাল, সহকারী ইনচার্জ অরুন চাকমা বিএমচর ইউপি চেয়ারম্যান এসএম জাহাংগীর আলম, সাবেক চেয়ারম্যান বদিউল আলম, কোনাখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান দিদারুল হক সিকদার, বিএমচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আনোয়ারুল আরিফ দুলাল, মাস্টার আবুল কালাম আজাদ, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক ফজল কবির স্থানীয় বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গ

উল্লেখ্য, চকরিয়া উপজেলার বিএমচর ইউনিয়নে মাতামুহুরী পুলিশ তদন্ত কেন্দ্রে পর্যাপ্ত জনবল বাড়ানোর লক্ষ্যে নতুনভাবে ঢেলে সাজানো হচ্ছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন