Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

এলাকার শান্তি ও উন্নয়নে সবাইকে নিয়ে কাজ করতে চাই: লে. কর্ণেল মুহাম্মদ রফিকুল হাসান পিএসসি

shaji-pic-3

নিজস্ব প্রতিবেদক:

খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলায় বর্ডার গার্ড বাংলাদেশ লোগাং জোনের উদ্দ্যোগে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় জোন সদর দপ্তরে এ সভা অনুষ্ঠিত হয়।

লে: কর্ণেল মুহাম্মদ রফিকুল হাসান পিএসসি পানছড়িস্থ ৩ বিজিবি’তে অধিনায়ক হিসেবে সদ্য যোগদানের পর এলাকার জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তিবর্গ ও সুশীল সমাজের সাথে এটাই প্রথম মত বিনিময়। এ মত বিনিময় পানছড়ির শান্তি-শৃঙ্খলা বজায় রাখার ব্যাপারে একটি মাইলফলক হিসেবে কাজ করবে বলে পানছড়িবাসী আশাবাদি। জোন অধিনায়কের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন পানছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান সর্বোত্তম চাকমা, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো: বাহার মিয়া, ১নং লোগাং ইউপি চেয়ারম্যান প্রত্যুত্তর চাকমা।

এতে আরো উপস্থিত ছিলেন পানছড়ি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি বকুল চন্দ্র চাকমা, উপজেলা বিএনপির সভাপতি মো: বেলাল হোসেন, আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জয়নাথ দেব, বিএনপির সাধারণ সম্পাদক মো: সিরাজুল ইসলাম,  ৩নং পানছড়ি সদর ইউপি চেয়ারম্যান মো: নাজির হোসেন, ৪নং লতিবান ইউপি চেয়ারম্যান কিরণ ত্রিপুরা, ৫নং উল্টাছড়ি ইউপি চেয়ারম্যান বিজয় চাকমা প্রমুখ।

অনুষ্ঠানে পরিচিতি পর্ব শেষে জোন অধিনায়ক বলেন, আমি সদ্য ৩ বিজিবি’তে যোগদান করেছি, সবার শান্তি ও উন্নয়নের জন্য আমি আপনাদের সহযোগিতা নিয়ে কাজ করতে চাই।

উপজেলা চেয়ারম্যান সর্বোত্তম চাকমা এই মতবিনিময়ের জন্য জোন অধিনায়ককে ধন্যবাদ জানান। তাছাড়া উপজেলা আওযামী লীগ সভাপতি মো: বাহার মিয়া তার অবস্থান থেকে সর্বাত্মক সহযোগিতার কথাও জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন