‘এরশাদের শাসনামল ছিল স্বর্ণের যুগ’

mp elias chakaria 1-2-17
চকরিয়া প্রতিনিধি :
জাতীয় মহিলা পার্টি চকরিয়া পৌরসভাধীন ৪নং ওয়ার্ড ও ৮নং ওয়ার্ড শাখার পৃথক ২টি সম্মেলন বুধবার ১ ফেব্রুয়ারি দুপুর ১২টায় মাস্টারপাড়া ও বিকাল ৩টায় ভরামুহুরী এলাকায় অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন জাতীয় পার্টি কক্সবাজার জেলা সভাপতি ও চকরিয়া- পেকুয়া আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ মোহাম্মদ ইলিয়াছ। তিনি বলেছেন, পল্লীবন্ধু হুসেইন মোহাম্মদ এরশাদের শাসনামল ছিল স্বর্ণের যুগ। তার ৯ বছরের শাসনামলে সারাদেশে যে উন্নয়ন সাধন করেছেন, তা এখনো দৃশ্যমান। দেশের মানুষ আবারো পল্লীবন্ধু এরশাদকে ক্ষমতায় দেখতে চায়।

তিনি আরও বলেন, এখন চলছে সরকারী দলের নাম ভাঙ্গিয়ে জবর দখল, টেন্ডারবাজি, চাদাবাজীসহ নানা অনিয়ম কর্মকান্ড। এ থেকে পরিত্রাণ পেতে চাইলে জাতীয় পার্টির পতাকাতলে ফিরে আসতে হবে।

৮নং ওয়ার্ডের সম্মেলনে সভাপতিত্ব করেন জেলা জাতীয় পার্টির নেতা সজরুন্নাহার বুলু। প্রধান বক্তা ছিলেন কক্সবাজার জেলা জাতীয় মহিলা পার্টির সাধারণ সম্পাদীকা ও জেলা পরিষদের নবনির্বাচিত সদস্য আসমাউল হুসনা।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির নেত্রী ও জেলা পরিষদের নবনির্বাচিত সদস্য রেহেনা খানম রাহু, চকরিয়া পৌরসভা জাতীয় পার্টির সভাপতি ও জেলার সাংগঠনিক সম্পাদক  জসিম উদ্দিন কমিশনার, উপজেলা জাতীয় পার্টির নবনির্বাচিত সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, মাতামুহুরী সাংগঠনিক উপজেলা জাতীয় পার্টির সভাপতি টিপু সোলতান, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, জাতীয় পার্টির নেতা মো: শফি ফকির, আলী হোছাইন জমিরদার, ৪নং ওয়ার্ড জাপা সভাপতি মো. শহিদ, জাপা নেত্রী খাদিজা বেগম সহ বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন