এবার ভোট ডাকাতির বিরুদ্ধে রুখে দাঁড়াবে জনগণ: দীপংকর তালুকদার

রাঙ্গামাটি প্রতিনিধি:

এবার ভোট ডাকাতির বিরুদ্ধে রুখে দাঁড়াবে জনগণ। ২০১৪ সালের নির্বাচনে ৫৩টি ভোট কেন্দ্রে ভোট  ডাকাতি করেছিল পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির  (জেএসএস) অবৈধ অস্ত্রধারীরা। এবার ভোট ডাকাতি না হলে আমাদের বিজয় কেউ ঠেকাতে পারবেনা। শনিবার (১৫ ডিসেম্বর) বিকেলে নিজ বাস ভবনে অবৈধ অস্ত্র উদ্ধার, শান্তি চুক্তি বাস্তবায়ন প্রক্রিয়া ও উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিন শীর্ষক সাংবাদিকদের মত বিনিময় সভায় রাঙ্গামাটি ২৯৯ নং আসনের আ’লীগের প্রার্থী ও রাঙ্গামাটি আ’লীগের সভাপতি দীপংকর তালুকদার এসব কথা বলেন।

এসময় মতবিনিময় সভায় উহস্থিত ছিলেন, রাঙ্গামাটি জেলা আ’লীগের সহ-সভাপতি চিংকিউ রোয়াজা, নিখিল কুমার চাকমা, রাঙ্গামাটি মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু, রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান বৃষকেতু চাকমা, আ’লীগের সাধারণ সম্পাদক হাজী মো. মুছা মাতব্বর প্রমুখ।

দীপংকর তালুকদার বলেন, যারা একপেশে চিন্তা করে আমরা তাদের বিরুদ্ধে অবস্থান নিয়েছে। আমি যদি নির্বাচিত হই তাহলে পর্যটন উন্নয়নের জন্য বিশেষ প্রকল্প গ্রহণ করবো এবং রাঙ্গামাটিতে ইঞ্জিনিয়ারিং কলেজ ও কারিগরি প্রশিক্ষণ কলেজ স্থাপন করবো এবং বিশেষ করে শিক্ষা, চিকিৎসা, রাস্তাঘাট ও বরকল ঠেগারমুখ স্থলবন্দরের কাজ দ্রুত চালু করা হবে।

তিনি বিএনপিকে উদ্দেশ্য করে বলেন, শান্তি চুক্তি বিরোধী সবচেয়ে বড়দল হল বিএনপি। যতদিন পর্যন্ত শান্তি চুক্তি বিরোধীকারীদের দমন করা হবে না ততদিন পর্যন্ত পাহাড়ে শান্তি এবং অবৈধ অস্ত্র উদ্ধার হবে না। এসময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, নির্বাচনে জয়লাভ করতে হলে আন্দোলনে জয়লাভ করতে হবে। অস্ত্র দিয়ে কিছু হবে না আলোচনায় বসতে হবে। যারা অবৈধ অস্ত্র দিয়ে জুম্মজাতির অধিকার হনন করে, তাদের মুখে জুম্মজাতির অধিকার রক্ষা করা মানায় না বলে তিনি মন্তব্য করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন