এদেশের জনগণ খালেদা জিয়া ছাড়া কোন নির্বাচন হতে দেবে না: শাহজাহান চৌধুরী

উখিয়া প্রতিনিধি:

আগামী জাতীয় সংসদ নির্বাচন এক তরফা ও নির্বাচন থেকে বিএনপিকে দূরে রাখতে দলের চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে আওয়ামী লীগ সরকার সাজানো মামলা দিয়ে কারাগারে আবদ্ধ করে রেখেছে। এদেশের জনগণ খালেদা জিয়া ছাড়া কোন নির্বাচন হতে দেবে না।

রাজাপালং আবুল কাশেম নুর জাহান চৌধুরী উচ্চ বিদ্যালয় খেলার মাঠে উখিয়া উপজেলা বিএনপির দ্বি-বার্ষিক কাউন্সিল অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে সাবেক সংসদ সদস্য শাহজাহান চৌধুরী এসব কথা বলেন।

এসময় অবিলম্বে খালেদা জিয়াকে নিঃশর্ত মুক্তি ও নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবি আদায় করার জন্য নেতাকর্মীদেরকে কঠিন ইস্পাতের ন্যায় আন্দোলনে ঝাপিয়ে পড়ার আহ্বান জানান তিনি।

সম্মেলনে উপস্থিতি কাউন্সিলারদের মতামত নিয়ে সভাপতি পদে সরওয়ার জাহান চৌধুরী ও সাধারণ সম্পাদক পদে সোলতান মাহমুদ চৌধুরী কে পুনরায় ঘোষণা দেন প্রধান অতিথি জেলা বিএনপির সভাপতি, সাবেক হুইপ শাহজাহান চৌধুরী। এসময় সাবেক চেয়ারম্যান নুরুল কবির চৌধুরী ও তারেক মাহমুদ চৌধুরী রাজিবকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হয়।

উপজেলা বিএনপির সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান সরওয়ার জাহান চৌধুরীর সভাপতিত্বে ওই সম্মেলনে প্রধান বক্তা ছিলেন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট শামীম আরা স্বপ্না। এসময় সাংগঠনিক রিপোর্ট ও শোক প্রস্তাব পাঠ করেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সোলতান মাহমুদ চৌধুরী।

সাধারণ সম্পাদক সোলতান মাহমুদ চৌধুরী ও সহ-সভাপতি অধ্যাপক তহিদুল আলম তহিদের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন, যথাক্রমে জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক এম. মোক্তার আহমদ ও জেলা ছাত্রদলের সভাপতি শাহদত হোসেন রিপন প্রমুখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন