একরাম হত্যা: প্রধানমন্ত্রীর ডাকে ঢাকা গেলেন কক্সবাজার যুবলীগের ২ নেতা

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার:

চলমান মাদক বিরোধী অভিযানে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে টেকনাফ পৌরসভার কাউন্সিলর একরামুল হক নিহতের ঘটনায় প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর ডাকে ঢাকা গেছেন কক্সবাজার জেলা যুবলীগের সভাপতি সোহেল আহামদ বাহাদুর ও সাধারণ সম্পাদক শহীদুল হক সোহেল।

মঙ্গলবার (৫ জুন) তারা দু’জন বিমান যোগে ঢাকা গেছেন।

বিষয়টি নিশ্চিত করে সাধারণ সম্পাদক শহীদুল হক সোহেল জানান, একরাম নিহতের ঘটনায় তদন্তের উদ্যোগ নিয়েছে সরকার। এর অংশ হিসেবে সোমবার স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে আমাদের দু’জনকে ডেকেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্বররাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন বাদল আামাদের সঙ্গে কথা বলবেন বলে জানানো হয়েছে।

শহীদুল হক সোহেল আরও বলেন, ডাক পেয়ে আমরা দু’জন ঢাকায় পৌঁছেছি। আজ (মঙ্গলবার) রাত ৯টায় স্বররাষ্ট্রমন্ত্রী আমাদের সাথে বসবেন বলে সিডিউল হয়েছে। আগামীকাল (বুধবার) প্রধানমন্ত্রীও আমাদের সাথে বসবেন বলে কথা রয়েছে।

জেলা যুবলীগের সভাপতি সোহেল আহামদ বাহাদুর বলেন, একরামুল হক নিহতের ঘটনায় সারা দেশজুড়ে তোলপাড় চলছে। একরামের ইয়াবা ব্যবসার সংশ্লিষ্টতা না থাকার দাবীতে ও ভাইরাল হওয়া অডিও রেকর্ডের কঠোর সমালোচনা চলছে। এর প্রেক্ষিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিষয়টি অত্যন্ত সিরিয়াসলি নিয়েছেন। তিনি ঘটনা তদন্তের জন্য নির্দেশ দিয়েছেন। একরাম সম্পর্কে হয়তো আমাদের কাছে জানতে চাওয়া হবে। একরাম সম্পর্কে আমরা যা জানি সব প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীকে বলবো।

তিনি আরও বলেন, আমাদেরও দাবি একরাম নিহতের ঘটনায় সুষ্ঠু তদন্ত হোক। সে নিরাপরাধ হয়ে থাকলে এই ঘটনার সঙ্গে যারা যারা জড়িত তাদের সর্বোচ্চ শাস্তি আমরা দাবি করবো।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন