একটি বিশেষ মহল চায় না পাহাড়ে উন্নয়ন কর্মকাণ্ড বাস্তবায়িত হোক: লে. কর্ণেল  জিল্লুর রহমান

30.08.2016_Matiranga Zone Confarence NEWS Pic

নিজস্ব প্রতিবেদক:

কোন ইস্যুকে পুঁজি করে বিনা কারণে ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্ঠাকে শক্ত হাতে প্রতিহত করা হবে জানিয়ে মাটিরাঙ্গা জোন অধিনায়ক লে. কর্ণেল মো: জিল্লুর রহমান পিএসসি বলেন, ঈদ-উল-আযহা ও দূর্গাপূজাকে সামনে রেখে সকলকেই সতর্ক থাকতে হবে। চাঁদাবাজি ও সন্ত্রাসী অপতৎপরতা বন্ধে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীগুলো সবসময়ই তৎপর ছিল এবং থাকবে।

মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে মাটিরাঙ্গা জোন সদরে নিরাপত্তা সংক্রান্ত মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে লে. কর্ণেল মো: জিল্লুর রহমান পিএসসি এসব কথা বলেন।

নিরাপত্তা সক্রান্ত মতবিনিময় সভায় মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমান, মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো: শামছুল হক, মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো: শামছুল হক ও মাটিরাঙ্গা সদর ইউনিয়নের চেয়ারম্যান হিরনজয় ত্রিপুরা প্রমূখ বক্তব্য রাখেন।

তৃতীয় কোন পক্ষের উস্কানীতে এমন কিছু করা যাবেনা যাতে করে কাঙ্খিত উন্নয়ন থমকে দাঁড়ায় এমন মন্তব্য করে তিনি বলেন, একটি বিশেষ মহল চায়না পাহাড়ে উন্নয়ন কর্মকাণ্ড বাস্তবায়ন করা হোক। তাই বিশেষ এ মহল সম্পর্কে সকলকে সজাগ ও সতর্ক থাকতে হবে।

এসময় অন্যান্যের মধ্যে মাটিরাঙ্গা জোনের উপ-অধিনায়ক মেজর মীর কামরুল হাসান, পিএসসি-জি, জোনাল স্টাফ অফিসার মেজর মো: রাহাত আহমেদ, মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: তাজুল ইসলাম তাজু, সহকারী কমশিনার (ভূমি) মো: রায়হানুল হারুন, মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো: সাহাদাত হোসেন টিটো, আবাসিক মেডিকেল অফিসার ডা: সব্যসাচী নাথ রুবেল ও মাটিরাঙ্গা পৌরসভার প্যানেল মেয়র মো: আলাউদ্দিন লিটনসহ স্থানীয় জনপ্রতিনিধি, হেডম্যান-কার্বারী, সাংবাদিক নেতৃবৃন্দ, শিক্ষক প্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন