একটি দল শান্তি চুক্তির বিরোধীতা করে অনবরত মিথ্যাচার করে যাচ্ছে: দীপংকর তালুকদার

লংগদু প্রতিনিধি:

সাবেক পার্বত্য চট্ট্রগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রি ও রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের সভাপতি দীপংকর তালুকদার বলেন, আওয়ামী লীগ সরকার যখনই ক্ষামতায় আসে তখনই পার্বত্য চট্টগ্রামের ব্যপক উন্নয়ন হয়। অন্যদের বেলায় উন্নয়নের নামে কেবল লুটপাট হয়েছে। বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা পার্বত্য শান্তি চুক্তি করে পাহাড়ে শান্তি এনেছে। চুক্তির দীর্ঘ সতের বছর পার হলেও পার্বত্য এলাকা থেকে কোন লোককে কোথাও যেতে হয়নি। অথচ একটি দল চুক্তির বিরোধীতা করে অনবরত মিথ্যাচার করে যাচ্ছে। আওয়ামী লীগ কথা, কাজে এবং উন্নয়নে বিশ্বাসী বলে লংগদু উপজেলা বাসী আওয়ামী লীগকে ভোট দিয়ে পাঁচটি ইউনিয়ন চেয়ারম্যান উপহার দিয়েছে।

সোমবার, লংগদু উপজেলার মাইনীমুখ বাজারস্থ মাইনীমুখ ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের কার্যালয় উদ্বোধন কালে প্রধান অতিথির বক্তব্যে দীপংকর তালুকদার এসব বলেন।

এ উপলক্ষ্যে দলীয় কার্যালয়ে আয়োজিত আলোচনা সভায় মাইনীমুখ ইউনিয়ন আ’লীগের সভাপতি আব্দুল আলীর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, রাঙ্গামাটি জেলা পরিষদের সদস্য ও জেলা আ’লীগের স্বাস্থ্য ও গণসংযোগ বিষয়ক সম্পাদক স্মৃতি বিকাশ ত্রিপুরা, সাংগঠনিক সম্পাদক জমির উদ্দিন, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মো. জানে আলম, সাংগঠনিক সম্পাদক মোশারফ হোসেন, আ.লীগ নেতা ও সাবেক মাইনীমুখ ইউপি চেয়ারম্যান হাজ্বী ফয়েজুল আজীম, কালাপাকুজ্জা ইউপি চেয়ারম্যান মোস্তফা মিয়া, উপজেলা ছাত্রলীগের সভাপতি জিয়াউল হক জিয়া।

এছাড়া অতিথির মধ্যে রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের সদস্য রফিক আহম্মদ তালুকদার, সদস্য ইউসুফ আলী খান, লংগদু উপজেলা আ’লীগের সভাপতি আব্দুল বারেক সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক সুভাস চন্দ্র দাশ এসময় উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন