উৎসবমূখর পরিবেশে খাগড়াছড়ি জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন সম্পন্ন

d-k-s-pic-copy

নিজস্ব প্রতিবেদক:

এই প্রথম বারের মত গোপন ব্যালেটের মাধ্যমে এক আনন্দমূখর পরিবেশে সম্পন্ন হলো জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন-২০১৬। এ উপলক্ষে প্রার্থী এবং কাউন্সিলারদের মাঝে বিগত দুই দিনের প্রচারনা শেষে রবিবার সকাল ৯টা থেকে বেলা ২টা পর্যন্ত একটানা ভোটের মাধ্যমে পরিসমাপ্তি ঘটল সুন্দর একটি নির্বাচনের।

নির্বাচন কমিশন সূত্রে জানা যায়, সহ-সভাপতি পদে ৫জন, নির্বাহী সদস্য সংরক্ষিত (পুরুষ) পদে ৩ জন ও সদস্য পদে ১৭জন প্রার্থীর বিপরীতে ভোটসংখ্যা ছিল ৭৩। রবিবার বেলা ২টা পর্যন্ত ভোটাধিকার প্রয়োগ করে ৬৯ জন কাউন্সিলর। সহ-সভাপতি পদে বিশ্বজিৎ চাকমা ৫২ ভোট পেয়ে প্রথম, মো: শানে আলম ৫১ ভোট পেয়ে ২য়, মো: রফিকুল আলম ৪৭ ভোট পেয়ে ৩য় ও সমান সংখ্যাক ৩৬ ভোট হওয়ায় লটারীতে মো: আজিমুল হক ৪র্থ স্থান লাভ করে। অপর দিকে সংরক্ষিত নির্বাহী সদস্য পদে পানছড়ি উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শাহজাহান কবির সাজু ৫৯ ভোট পেয়ে প্রথম ও মহালছড়ি উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো: রোকন মিয়া ৪৩ ভোট পেয়ে ২য় স্থান লাভ করে। নির্বাহী সদস্য পদে বৈরী মিত্র চাকমা ১ম, সুমন মল্লিক ২য়, নিখিল কুমার দে ৩য়, নোবেল চাকমা ৪র্থ, সুমন আচার্যী ৫ম, অজিতাশ্ব খীসা ৬ষ্ঠ, প্রদীপ কুমার ত্রিপুরা ৭ম, জ্যোতিষ বসু ত্রিপুরা ৮ম, রুতান চৌধুরী ৯ম, খোকন বিকাশ ত্রিপুরা ১০ম, নুর হোসেন মিল্টন ১১তম, মোহাম্মদ মমিনুল হক ১২তম, মুজাহিদুল ইসলাম চৌধুরী ১৩ তম ও কংকন দেওয়ান ১৪তম স্থান লাভ করে।

এছাড়াও বিনা প্রতিদ্বন্ধিতায় জুয়েল চাকমা সাধারণ সম্পাদক, ধুমকেতু মারমা অতিরিক্ত সাধারণ সম্পাদক, ধীমান খীসা ও আজহার আলী হীরা যুগ্ম-সাধারণ সম্পাদক, কোষাধ্যক্ষ পদে ক্যাহলাচাই চৌধুরী, নির্বাহী সদস্য সংরক্ষিত (মহিলা) পদে রুশদীনা আক্তার জাহান ও ফারজানা আজম নির্বাচিত হয়।

নির্বাচন কমিশনের দায়িত্ব পালন করে খাগড়াছড়ি সদর উপজেলা সমবায় অফিসার উৎপল চাকমা, জেলা সমবায় কার্যালয়ের পরিদর্শক মোহাম্মদ জহির উদ্দিন ও উপজেলা সমবায় কার্যালয়ের সহকারী পরিদর্শক থৈ ইউ প্রু মগ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন