Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

উপজেলা পরিষদ নির্বাচন: চেয়ারম্যান পদে ২৮, পুরুষ ভাইস ৩৮, মহিলা ভাইস ২৯

নিজস্ব প্রতিনিধি, রাঙামাটি:

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে রাঙামাটি জেলায় চেয়ারম্যান পদে ২৮জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৩৮ এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২৯জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

সোমবার (১৮ ফেব্রুয়ারি) জমাদানের শেষ দিনে নির্বাচন অফিস সূত্রে এসব এসব তথ্য জানা গেছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, রাঙামাটি সদর উপজেলায় চেয়ারম্যান পদে ২জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৩জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

কাউখালী উপজেলায় চেয়ারম্যান পদে ৩জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৩জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ মনোনয়নপত্র জমা দিয়েছেন।

নানিয়ারচর উপজেলায় চেয়ারম্যান ৬পদে জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৪জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

কাপ্তাই উপজেলায় চেয়ারম্যান পদে ১জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৪জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

রাজস্থলী উপজেলায় চেয়ারম্যান পদে ৩জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ২জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

বিলাইছড়ি উপজেলায় চেয়ারম্যান পদে ২জন, ভাইস চেয়ারম্যান পদে ৩জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

জুরাছড়ি উপজেলায় চেয়ারম্যান পদে ২জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ২জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

লংগদু উপজেলায় চেয়ারম্যান পদে ৩জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৯জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

বাঘাইছড়ি চেয়ারম্যান পদে ৩জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৬জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

বরকল উপজেলায় চেয়ারম্যান পদে ৩জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ২জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান ২জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন