কাভার্ড ভ্যান ছিনতাই ও চালককে মারধরের অভিযোগে সেই উপজাতী দুই পুলিশ সদস্য সাময়িক বরখাস্ত

POLIC20160126144103

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি:

বাইশারী-ঈদগড় সড়কের করলিয়ামুরা নামক স্থানে রাবার ভর্তি কাভার্ড ভ্যান ছিনতাই ও চালককে মারধরের অভিযোগে অবশেষে সেই উপজাতী দুই পুলিশ সদস্য নায়েক শান্তি লাল চাকমা ও কনস্টেবল অনুপম চাকমাকে ঈদগড় ক্যাম্প থেকে প্রত্যাহার এবং সাময়িক বরখাস্ত করা হয়েছে।

বিষয়টি নিয়ে রামু থানার অফিসার ইনচার্জ আব্দুল মজিদ জানান, তদন্তপুর্বক উক্ত দুই পুলিশ সদস্যের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হয়েছে এবং ক্যাম্প থেকে প্রত্যাহার ও সাময়িক বরখাস্ত করা হয়েছে।

ঈদগড় পুলিশ ক্যাম্প ইনচার্জ আবুল হাসেম জানান, দুই পুলিশ সদস্য বিনা অনুমতিতে উক্ত স্থানে গিয়ে এধরনের ঘটনা ঘটিয়েছে। তবে তিনি ছিনতাইয়ের বিষয়টি অস্বীকার করে বলেন, তারা মদ পান করে চালককে মারধর করছিলো। ইতিমধ্যে তাদের প্রত্যাহার ও চট্রগ্রাম রেঞ্জ রিজার্ভ ফোর্স (আর আর এফ) এ ক্লোজড করা হয়েছে।

ফলোআপ

উল্লেখ্য, গত বৃহস্পতিবার ২৮ জানুয়ারি বাইশারী ঈদগড় সড়কে রাবার ভর্তি কাভার্ড ভ্যান নিয়ে যাওয়ার সময় রাত আনুমানিক ৮ টা ৩০ মিনিটের সময় সাদা পোশাকে দুই পুলিশ সদস্য কাভার্ড ভ্যান চালক মো. হানিফ ও হেলপারকে গাড়ি থেকে নামিয়ে মারধর এবং ১০ হাজার টাকা ছিনিয়ে নেয়।

সে সময় চালক ও হেলপারের আর্তচিৎকারে লোকজন এগিয়ে এসে দুই পুলিশ সদস্য শান্তি লাল চাকমা ও অনুপম চাকমাকে আটক করে এবং ৪ লিটার বাংলা চোলাই মদ ও উদ্ধার করে জনতা।

ঘটনাটি পার্শ্ববর্তী বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আনিছুর রহমানকে মোবাইল ফোনে জানালে তিনি দ্রুত ঘটনাস্থলে গিয়ে পুলিশ সদস্যদ্বয়কে তাদের হেফাজতে নিয়ে ঈদগড় পুলিশ ক্যাম্প ইনচার্জ আবুল হাসেমকে হস্তান্তর করার সময় পুলিশ সদস্য অনুপম চাকমা বাইশারী তদন্ত কেন্দ্রের ইনচার্জ আনিছুর রহমানের উপর চড়াও হলে জনতা গণধোলাই দিয়ে ঈদগড় পুলিশের নিকট হস্তান্তর করে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন