উন্নয়ন ও বৈষম্যমুক্ত সমাজ প্রতিষ্ঠায় জাপা’র নেতাকর্মীরা আত্মনিয়োজিত থাকবে

পেকুয়া প্রতিনিধি:

কক্সবাজারের পেকুয়ায় একদিনের ব্যস্ত সফরে বিভিন্ন অনুষ্ঠানে কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের  সংসদ সদস্য জেলা জাতীয় পার্টির সভাপতি আলহাজ্ব মুহাম্মদ ইলিয়াছ এমপি বলেছেন, পেকুয়া-চকরিয়ায় সূষম উন্নয়ন ও বৈষম্যমুক্ত সমাজ প্রতিষ্ঠায় জাপা’র নেতাকর্মীরা অবদান রাখতে ৯ বছরের সফল রাষ্ট্রনায়ক  হুসাইন মুহাম্মদ এরশাদের অতন্দ্র সৈনিক হিসাবে কাজ করতে বদ্ধ পরিকর।

এসময় তিনি জাতীয় পার্টির শাসনামলে উপজেলা পরিষদ আইনের প্রবর্তনের ধারাবাহিকতায় জেলার উপকুলীয় অঞ্চল পেকুয়াকে পৃথক উপজেলায় উন্নীত সম্ভব হয়েছে মন্তব্য করে আরও বলেন, দীর্ঘদিন পর দেশের বিরোধীদলের দায়িত্বে আসীন ও চকরিয়া-পেকুয়া আসনের পার্লামেন্টারিয়ান দায়িত্ব লাভে পারদর্শীতায় এলাকার মাটি ও মানুষের প্রতি জাতীয় পার্টির নেতৃত্বে নাগরিক সূযোগ সুবিধা উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে বলেই প্রতিদান হিসাবে সদ্য অনুষ্ঠিত জেলা পরিষদ নির্বাচনে জাতীয় পার্টি মনোনীত প্রার্থীদের বিজয়ী করেছে মানুষ।

শনিবার সকাল ১১টায় স্থানীয় আলহাজ্ব কবির আহমদ চৌধুরী বাজারস্থ ঋনদান সমিতি কমিউনিটি সেন্টারে জেলা পরিষদ নির্বাচনে বিজয়ী জাতীয় পার্টি (এরশাদ) মনোনীত সদস্যদের সম্মানে আয়োজিত পেকুয়া উপজেলা জাতীয় পার্টি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নাগরিক গণসংবধর্বনায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

পেকুয়া উপজেলা জাতীয় পার্টির সভাপতি এসএম মাহাবুব ছিদ্দিকীর সভাপতিত্বে ও সিনিয়র সহ-সভাপতি সাংবাদিক এম দিদারুল করিমের সঞ্চালনায় অনুষ্ঠিত ওই নাগরিক গণসংবর্ধনায় সংবর্ধিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের সংরক্ষিত ৪, ৫, ৬নং ওয়ার্ডের নির্বাচিত সদস্যা জেলা জাতীয় পার্টির যুগ্ম-সম্পাদিকা ও জেলা মহিলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদিকা আসমাউল হোসনা ও ১,২,৩নং ওয়ার্ড থেকে নির্বাচিত সদস্য চকরিয়া উপজেলা মহিলা জাতীয় পার্টির সভানেত্রী রেহানা বেগম রাহু।

এতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও ঢাকা বিশ^বিদ্যালয় ছাত্র সমাজের আহ্বায়ক ছাত্রনেতা আবদুর রহমান রোহান, চকরিয়া উপজেলা জাতীয় পার্টির ভারপ্রাপ্ত সভাপতি মো. গিয়াসুদ্দিন, পেকুয়া উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি শহিদুর রহমান ওয়ারেচী, সাধারণ সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক বিডিআর(অবঃ) মো. জাহাঙ্গীর আলম, যুগ্ম-সম্পাদক সাজ্জাদুল ইসলাম, মহিলা জাতীয় পার্টির সভানেত্রী আমাতুর রহিম হীরা, সাধারণ সম্পাদিকা মোমেনা সুলতানা চুট্টু, ওলামা পার্টির সভাপতি মৌলভী মো. ফিরোজ প্রমুখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন