উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দেওয়ার আহ্বান

কাউখালী প্রতিনিধি:

পাহাড়ে শান্তি স্থিতিশীলতা বজায় এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে নৌকায় ভোট দেয়ার আহ্বান জানিয়েছেন রাঙ্গামাটি ২৯৯ আসনের আওয়ামী লীগ প্রার্থী দীপংকর তালুকদার।

শনিবার (২২ডিসেম্বর) দিনব্যাপী কর্মসূচির অংশ হিসেবে কাউখালী উপজেলার পোয়াপাড়া সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এক পথসভায় তিনি এ আহ্বান জানান।

এ সময় তাঁর সফর সঙ্গী হিসেবে সাথে ছিলেন জেলা ও উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের সিনিয়র নেতারা।

শনিবার বিশাল মটর শোভাযাত্রা সহকারে উপজেলা বেতছড়ি এলাকা থেকে নির্বাচনী গণসংযোগ শুরু করেন দীপংকর তালুকদার। কাউখালীতে সফরকালে তিনি উপজেলার কলমপতি ও ঘাগড়া ইউনিয়নের অন্তত ১৬টি স্থানে নৌকার পক্ষে গণসংযোগ ও পথসভা করেন।

দীপংকার তালুকদার বলেন, বিগত আওয়ামী লীগ সরকারের সময় দেশব্যাপী যে উন্নেয়ন কর্মকাণ্ড হয়েছে তা থেকে কোনো অংশে পিছিয়ে ছিল না কাউখালী। তিনি বলেন, যোগাযোগ, অবকাঠামো, স্বাস্থ্য ও শিক্ষা খাতে ব্যাপক উন্নয়ন করেছে আওয়ামী লীগ সরকার।

দীপংকর বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকার কারণে উপজেলার প্রতিটি অলিগলিতে রাস্তাঘাট, ব্রিজ, কালভাট তৈরীর মাধ্যমে সাধারণ মানুষের জীবনমানের ব্যাপক পরিবর্তন করা সম্ভব হয়েছে। এছাড়া বেশীরভাগ স্কুল-কলেজ জাতিয়করনের মাধ্যমে শিক্ষার মানোন্নয়নে বিপ্লব সাধিত হয়েছে। তিনি ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখার সুযোগ দিতে সকলের প্রতি আহ্বান জানান।

উপজেলা আওয়ালমী লীগের সভাপতি অংসুইপ্রু চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত পথসভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রাঙামাটি আসনের নারী সাংসদ ফিরোজা বেগম চিনু, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. রুহুল আমীন, চিংকিউ রোয়াজা, উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম চৌধুরী, সাবেক চেয়ারম্যান অংচাপ্রু মারমা, কলমপতি ইউপি চেয়ারম্যান ক্যজাই মারমা, বেতবুনিয়া ইউপি চেয়ারম্যান খইচাবাই তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এরশাদ সরকার, যুগ্ম সম্পাদক মো. বেলাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক ক্যসিমং মারমাসহ স্থানীয় ও জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন