উত্তর ইয়ারিংছড়ি সেনামৈত্রী উচ্চ বিদ্যালয়ের সম্প্রসারিত শ্রেণী কক্ষ উদ্বোধন

IMG_20170124_123436---11111111111111111111

লংগদু প্রতিনিধি:
আমরা হলাম রাজনীতি খেলোয়াড়, পাকা রাজনৈতিক কর্মী। আমরা জিতি বা হারি,  সরকারে থাকি আর বিরোধী দলে থাকি, আমরা সবসময় জনগণের কল্যাণে চিন্তা করি।

মঙ্গলবার লংগদু উপজেলার উত্তর ইয়ারিংছড়ি সেনামৈত্রী উচ্চ বিদ্যালয়ের সম্প্রসারিত শ্রেণী কক্ষ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সাবেক পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী ও রাঙামাটি জেলা আওয়ামীলীগের সভাপতি দীপংকর তালুকদার এমন মন্তব্য করেছেন।

তিনি আরো বলেন, আমি করল্যাছড়িতে এসেছি, কিন্তু উত্তর ইয়ারিংছড়িতে আসতে না পারলেও উন্নয়ন থেকে আপনারা বঞ্চিত হন নাই। অথচ বিগত দিনে ৯১-৯৬ সালে বিএনপি সরকারের আমলে কী উন্নয়ন দেখেছেন তা আপনারাই বলবেন। আমরা সেনাবাহিনীকে ধন্যবাদ জানাই তারা এই বিদ্যালয়টি চালু করেছে।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আবুল কালাম আজাদ। বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মালেকের পরিচালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, রাঙামাটি জেলা পরিষদের সদস্য মো. জানে আলম, মাইনীমুখ ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল বারেক সরকার।

এছাড়া অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সদস্য ইউসুফ আলী খান, উপজেলা স্বেচ্ছাসেবলীগের সভাপতি মো. আব্দুর রহীম, আমিনুল ইসলাম, হাফিজুল ইসলাম।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন