Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

উখিয়া বিএনপির বিক্ষোভ সমাবেশ

PIc Ukhiya 27-07-2016 2 copy

উখিয়া প্রতিনিধি:

বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলার তথাকথিত রায়ে সাজা দেওয়ার প্রতিবাদে বুধবার বিকেল কক্সবাজারের উখিয়া উপজেলা বিএনপি, যুবদল, ছাত্রদল ও অঙ্গসংগঠনের উদ্যোগে বিশাল বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচির অংশ হিসাবে উখিয়ার কোটবাজার স্টেশনে বিক্ষোভ মিছিল শেষে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, উখিয়া বিএনপির সভাপতি ও উপজেলা চেয়ারম্যান সরওয়ার জাহান চৌধুরী, সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান সোলতান মাহামুদ চৌধুরী, যুবদলের সদস্য সচিব সাইফুল ইসলাম সিকদার, ছাত্রদলের সভাপতি রিদুয়ান ছিদ্দিকী ও সাধারণ সম্পাদক আরফাত চৌধুরী।

বক্তরা বলেন, ভোটবিহীন অনির্বাচিত অবৈধ সরকার রাজনৈতিক প্রতিহিংসা পরায়ণ হয়ে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে অন্যায় ভাবে সাজা দিয়ে নির্বাচন থেকে দূরে রাখতে চাই। শুধু তাই নয় এই স্বৈরাচার সরকার বিএনপি ও অঙ্গসংগঠনের অসংখ্য নেতাকর্মীদের বিরুদ্ধে একের পর এক মিথ্যা মামলা সহ জুলুম নির্যাতন চালিয়ে দেশে বাঁকশাল কায়েম করার নীল নকশা চালিয়ে যাচ্ছে। বক্তরা হুশিয়ারী উচ্চারণ করে বলেন, ষড়যন্ত্র ও মিথ্যা মামলায় সাজা দেওয়া হলেও দেশের হাজার হাজার জনতার হৃদয় থেকে তারেক রহমানকে মুছানো যাবে না।

বিক্ষোভ মিছিলে অংশগ্রহণ করেন, বিএনপির নেতা ছাবের আহমদ কন্ট্রাক্টর, সিরাজুল হক ডালিম, দলিলুর রহমান শাহীন, মো. সেলিম উদ্দিন, শাহাব উদ্দিন চৌধুরী, হেলাল উদ্দিন, এসএম এনামুল হক, রফিক আহমদ মেম্বার, শাহজাহান আলী, আতাউর রহমান ও ওবাইদুল হক মেলু, যুবদলের আহ্বায়ক এম. গফুর উদ্দিন, মেম্বার এম. মনজুর আলম, মেম্বার শামশুল আলম, মোহাম্মদ হোছন, রফিকুল হুদা চৌধুরী, মোহাম্মদ আমিন, রফিক উল্লাহ, মুফিজ উদ্দিন, রুস্তম আলী, আব্দুল মজিদ, মো. জামাল, সাইফুল্লা সিকদার, নুর আহমদ সওদাগর, মির কাশেম ভুট্টু, আব্দুল গফুর, মনিরুল ইসলাম মনির, জালাল, সাবিদ চৌধুরী, ছালামত উল্লাহ, রফিক, দিদার, বাবুল উদ্দিন, আলমঙ্গীর, বেলাল, গিয়াস, সোহেল, শাহজাহান, আব্দু সালাম ও কামাল উদ্দিন, ছাত্রদলের সেলিম সিরাজী, নিকসন, খাইরুল আমিন, রিদুয়ান, জোবাইর, ভুট্টু, আমিন, মোহাম্মদ হোছন, স্বেচ্ছাসেবক দলের বেলাল, বাহার উদ্দিন, আব্দু রহিম, জাহাঙ্গীর, শ্রমিক দলের শফি সওদাগর, খোরশেদ আলম, নুর আহমদ ও ছাবের, মহিলা দলের রশিদা বেগম প্রমূখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন