উখিয়া উপজেলা সাবেক ভাইস চেয়ারম্যান শাহ আলমের মৃত্যু

Pic Sha Alam copy

উখিয়া প্রতিনিধি:

কক্সবাজার জেলা বিএনপির সাবেক অর্থ সম্পাদক ও উখিয়া উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি এসএম শাহ আলম হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি-রাজেউন)।

রোববার দুপুরের দিকে উখিয়ার সোনারপাড়া গ্রামের নিজ বাড়িতে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। তার মৃত্যুর সংবাদ শুনে এলাকায় শোকের ছায়া নেমে এসে। এক নজর দেখার জন্য বাড়িতে রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সহকর্মী, ব্যবসায়ীসহ সর্বস্তরের জনসাধারণ ভিড় জমাই।

সোমবার সকাল ১০টায় সোনার পাড়া উচ্চ বিদ্যালয় খেলার মাঠে মরহুম এসএম শাহ আলমের নামাজের জানাজা অনুষ্ঠিত হবে বলে বড় ভাই সাবেক চেয়ারম্যান এসএম ছৈয়দ আলম জানিয়েছেন।

সী-কিং হ্যাচারির ব্যবস্থাপনা পরিচালক ও সোনারপাড়া উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সাবেক সভাপতি এসএম শাহ আলম জালিয়া পালং ইউনিয়নের সোনারপাড়া গ্রামের শিক্ষাবিদ মরহুম মাষ্টার দলিলুর রহমানের দ্বিতীয় ছেলে। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬০ বছর। তিনি স্ত্রী, ৫ ছেলে, ২ মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুনগ্রাহী রেখে যান।

রাজনীতিবীদ ও শ্রীম্প হ্যাচারি এসিসোয়েশন অব বাংলাদেশ (সেব) এর সাবেক সহ-সভাপতি এসএম শাহ আলমের মৃত্যুর সংবাদ শুনে পরিবারের প্রতি সমবেদনা ও সহমর্মিতা জানানোর জন্য তাৎক্ষনিক উপস্থিত হন কক্সবাজার জেলা বিএনপির সভাপতি সাবেক সাংসদ শাহ জাহান চৌধুরী।

এছাড়াও আওয়ামী লীগ, বিএনপি, জামায়াত, জাসদসহ বিভিন্ন ছাত্র সংগঠনের শীর্ষ পর্যায়ের নেতৃবৃন্দরা উপস্থিত হন।

 

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন