উখিয়ায় মুক্তিযোদ্ধার ছেলে সন্ত্রাসী হামলায় আহত

উখিয়া প্রতিনিধি:

উখিয়ার হলদিয়া পালং ইউনিয়নের চৌধুরী পাড়া গ্রামে সন্ত্রাসী হামলায় মুক্তিযোদ্ধা মুফিজুর রহমানের ছেলে মোহাম্মদ ইসহাক খোকন (৩০) গুরুতর আহত হয়েছে।

রবিবার বিকাল সাড়ে চারটায় এ ঘটনাটি ঘটেছে। আহত খোকন কে রক্তাক্ত অবস্থায় উখিয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গ্রামবাসীরা জানায়, স্থানীয় কিছু উশৃঙ্খল যুবক মোবাইল ফোনে মুক্তিযোদ্ধা মুফিজুর রহমানের পুত্রবধুকে দীর্ঘদিন ধরে উত্তক্ত্য করে আসছিল। ওই ঘটনায় স্বামী ইউনূছ প্রতিবাদ করতে গিয়ে সন্ত্রাসীদের হামলায় শিকার হয় তার মেজ ভাই খোকন।

ছোট ভাই ইউনূছ সাংবাদিকদেরকে অভিযোগ করে বলেন, চৌধুরী পাড়া গ্রামের কামাল হোসেনের ছেলে নজরুল ইসলাম প্রকাশ কাজী প্রায় সময় মোবাইল ফোনে উত্তক্ত্য করে আসছে। বিষয়টি স্থানীয় ভাবে সালিশ দেওয়ার জন্য রবিবার গণ্যমান্য ব্যক্তির নিকট আসলে বখাটে যুবকরা পরিকল্পিত ভাবে আমার উপর হামলার চেষ্টা চালায়। খবর পেয়ে মেজ ভাই খোকন সন্ত্রাসীদের কবল থেকে আমাকে উদ্ধার করার জন্য এগিয়ে আসলে পথিমধ্যে তার উপর নগ্ন হামলা চালায়।

আহত খোকন অভিযোগ করে জানান, কাজীর নেতৃত্বে ৪/৫ জন চিহ্নিত সন্ত্রাসী কাঠের বাটাম, লাঠি ও লোহার রড নিয়ে এলোপাতাড়ি হামলা চালায়।

এ হামলায় সোহেল, কামাল হোসেন, ডাকাত জসিম সহ বেশ কয়েকজন দূর্বৃত্ত সন্ত্রাসী হামলায় অংশ নেন বলে পিতা মুক্তিযোদ্ধা মুফিজুর রহমান জানিয়েছেন। এব্যাপারে উখিয়া থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন