উখিয়ায় ব্যবসায়ীকে হত্যা চেষ্টা করে না পেয়ে গৃহপালিত কুকুরকে কুপিয়ে জখম

হত্যার চেষ্টা

উখিয়া প্রতিনিধি:

কক্সবাজারের উখিয়ায় এক ব্যবসায়ীকে হত্যার অপচেষ্টা চালিয়েছে সন্ত্রাসীরা। পূর্বশ্রত্রুতার জের ধরে পরিকল্পিত ভাবে মোহাম্মদ আলম (৫০) কে আক্রমন করার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে বুধবার সকালে। এ ঘটনায় মো: আক্তার ড্রাইভার কে প্রধান আসামী করে ২ জনের বিরুদ্ধে থানায় এজাহার দায়ের করা হয়েছে বলে জানা গেছে।

জানা যায়, উখিয়া উপজেলার হলদিয়াপালং ইউনিয়ের রুমখাঁ পালং নতুন পাড়া গ্রামে মৃত ফজল করিমের পুত্র সুপারী ব্যবসায়ী মোহাম্মদ আলম বুধবার সকাল ৮টায় কোটবাজার স্টেশনে আসার পথে চিহ্নিত সন্ত্রাসীরা তাকে গতিরোধ করে। হামলার শিকার ব্যবসায়ী আলম অভিযোগ করে বলেন, মিথ্যা মামলায় স্বাক্ষী না দেওয়ায় ক্ষুদ্ধ হয়ে প্রতিপক্ষ মোহাম্মদ আক্তার ড্রাইভারের নেতৃত্বে একদল সন্ত্রাসী প্রতিহিংসা পরায়ন হয়ে ধারালো দা ও কিরিচ নিয়ে আক্রমন করে। এ সময় চিৎকার দিয়ে পালিয়ে যাওয়ায় সন্ত্রাসীদের কবল থেকে প্রাণে রক্ষা পান তিনি।

মোহাম্মদ করিম (১৮) জানান, আমার পিতাকে হত্যার চেষ্টা ব্যর্থ হয়ে সন্ত্রাসীরা বাড়ীতে ঢুকে কাউকে না পেয়ে গৃহপালিত কুকুরকে এলো পাতাড়ী কুপিয়ে জখম করেছেন। উপজেলা প্রাণি ও পশু সম্পদ হাসপাতালে নিয়ে চিকিৎসা দেওয়া হয়েছে। এ ব্যাপারে ব্যবসায়ী মোহাম্মদ আলম বাদী হয়ে মৃত আব্দুর রশিদের পুত্র মোহাম্মদ আক্তার ড্রাইভার কে প্রধান আসামী করে উখিয়া থানায় এজাহার দায়ের করা হয়েছে।

তদন্তকারী অফিসার এসআই রনতোষ বড়ুয়া অভিযোগের সত্যতা স্বীকার করে বলেন, ঘটনা তদন্ত করে জড়িত আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন