Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

উখিয়ায় বিএনপি’র ১৯ নেতাকর্মীর জামিন

উখিয়া প্রতিনিধি:

উখিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উখিয়া বিএনপি’র সাধারণ সম্পাদক সোলতান মাহমুদ চৌধুরীসহ ১৯ জন বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতাকর্মী হাইকোর্ট থেকে জামিন লাভ করেছেন।

মঙ্গলবার (০৬ নভেম্বর) জামিনের আবেদন করলে হাইকোর্ট ডিভিশনের বিচারপতি কাজী রেজাউল হক ও বিচারপতি জাফর আহমদের সমন্বয়ে গঠিত একটি বেঞ্চ তাদেরকে জামিনের আদেশ দেন। আসামীদের পক্ষে এডভোকেট মাহবুবুর রহমান খাঁন শুনানীতে অংশ নেন।

হাইকোর্ট থেকে জামিন প্রাপ্তরা হলেন, উখিয়া বিএনপির সহ-সভাপতি নুরুল ইসলাম প্রকাশ সালাম সিকদার, উখিয়া উপজেলা যুবদলের সভাপতি আহসান উল্লাহ, উখিয়া ছাত্রদলের আহ্বায়ক আরফাত হোসেন চোধুরী, বিএনপি নেতা বেলাল উদ্দীন, সাইফুল ইসলাম, ছৈয়দ হামজা, যুবদল নেতা মনিরুল ইসলাম ও ধলু সহ ১৯ জন নেতা কর্মী।

উল্লেখ্য, গত ৩১ অক্টোবর উখিয়া থানার এসআই ফারুক হোসেন বাদী হয়ে নাশকতা পরিকল্পনার অভিযোগে ১৯ জন বিএনপি নেতাকর্মীসহ ৪০ জনকে অজ্ঞাত নামা আসামি করে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়।

উখিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উখিয়া বিএনপির সভাপতি সরওয়ার জাহান চৌধুরী বলেন, সাজানো নাটকের ঘটনায় মঞ্চ বানিয়ে পুলিশ বিএনপি, যুবদল ও ছাত্রদলের ১৯ জন নেতাকর্মীর বিরুদ্ধে গায়েবী মামলাটি দায়ের করা হয়।

উখিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উখিয়া বিএনপির সাধারণ সম্পাদক সোলতান মাহমুদ চৌধুরী তার প্রতিক্রিয়ায় জানান, পুলিশের দায়ের কৃত গায়েবী ও আজগুবী মামলা থেকে জামিন পাওয়ায় আল্লাহর কাছে শুকরিয়া জ্ঞাপন করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন