Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

উখিয়ায় বন্যাদুর্গতদের মাঝে চাউল বিতরণ

উখিয়া প্রতিনিধি:

উখিয়ায় সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ব্যক্তিগত তহবিল থেকে চাউল বিতরণ করেছেন উখিয়া-টেকনাফের সংসদ সদস্য আলহাজ্ব আবদুর রহমান বদি। মঙ্গলবার সকাল থেকে এমপি বদি উখিয়ার বন্যায় সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত রত্নাপালং, হলদিয়া পালং ও জালিয়াপালং ইউনিয়নের ১২০০ পরিবারের মাঝে ১০ কেজি করে চাউল বিতরণ করেন।

এসময় এমপি বদি বলেন, বন্যায় ক্ষতিগ্রস্ত হওয়া পরিবারের পাশে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিনিধি হিসেবে তিনি সবসময় আছেন। সেই সাথে যাদের বাড়ি-ঘর বিধ্বস্ত হয়েছে তাদেরও সহায়তা দেয়া হবে।

এসময় আরও উপস্থিত ছিলেন, জেলা পরিষদ সদস্য আশরাফ জাহান কাজল, রত্নাপালং ইউনিয়নের চেয়ারম্যান খাইরুল আলম চৌধুরী, জেলা আওয়ামী লীগ নেতা আবুল মনসুর চৌধুরী, উখিয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল হুদা, জালিয়াপালং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ছৈয়দ আলম, উপজেলা আওয়ামী লীগ নেতা মো. কাইছার, রত্নাপালং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আছহাব উদ্দিন, নারী নেত্রী মোর্শেদা আক্তার, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ইমাম হোসেন সহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবন্দ।

এদিকে সকাল ১১টায় রত্নাপালং নতুন ইউনিয়ন পরিষদ ভবন ও পুরাতন ইউনিয়ন পরিষদ ভবন মিলতায়নে বন্যায় কবলিত পরিবারের মাঝে চাউল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উখিয়া-টেকনাফ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আবদুর রহমান বদি। চেয়ারম্যান খাইরুল আলম চৌধুরীর সভাপতিত্বে এসময় জেলা পরিষদের সদস্য আশরাফ জাহান কাজল, মেম্বার ডাক্তার মোক্তার আহমদ, মেম্বার মাহবুবুল আলম, মেম্বার কামাল উদ্দিন, মেম্বার মির আহমদ, মেম্বার আলতাফ মিয়া, মেম্বার সেলিম উদ্দিন, মেম্বার আব্দুল গফুর ও মেম্বার সেলিম কায়সার এবং মহিলা মেম্বার আঞ্জুমান ইয়াছমিন চৌধুরী, মেম্বার পুতুল রাণি বড়ুয়া ও মেম্বার বিউটি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন