উখিয়ায় দুর্ধর্ষ ডাকাতির ঘটনায় আহত মহিলার অবস্থা আশাঙ্কাজনক

 

উখিয়া প্রতিনিধি:

উখিয়ার রুমখাঁ বাজার পাড়া গ্রামে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হওয়ার ঘটনায় সশস্ত্র ডাকাতের প্রহারে গুরুতর আহত নুর মহল চৌধুরী (৫৫) নামের মহিলা চট্টগ্রামের একটি প্রাইভেট ক্লিনিকে  চিকিৎসাধীন রয়েছে। গত ৪ দিন ধরে তার জ্ঞান ফিরেনি। মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে বলে জানিয়েছে পরিবারের সদস্য আজম।

গ্রামবাসীরা জানান, বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) গভীর রাতে এক দল ডাকাত মরহুম হাজী নুরুল কবির বাড়িতে ঢুকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা, মূল্যবান মালামাল ও স্বর্ণালঙ্কার লুটপাট চালায়। এ সময় ঘরের গৃহকর্ত্রী নুর মহল চৌধুরী বাঁধা প্রদান করলে ডাকাত দলের সদস্যরা তাকে বেদড়ক প্রহার করে। এক পর্যায়ে তিনি ডাকাতদেরকে চিনে ফেলায় ডাকাত দল তার উপর অমানুষিক নির্যাতনসহ মাথায় প্রচণ্ড আঘাত করে ।

নিকটতম আত্মীয় জাবেদ চৌধুরী সাংবাদিকদের বলেন, ডাকাতি সংঘটিত সময় বাড়িতে কোন পুরুষ ছিল না। এ সুযোগে চিহিৃত ডাকাত দল ডাকাতি কালে আমার ফুফু নুর মহল চৌধুরীর গলায় স্বর্ণের হার কেড়ে নেওয়ার সময়  তিনি বাঁধা দেওয়ার চেষ্টা করে। ডাকাত দল এক পর্যায়ে হত্যার উদ্দেশ্যে  ইট দিয়ে মাথায় উপর্যুপরি আঘাত করলে তিনি মাটিতে লুটে পড়ে যায়। ইটের আঘাতে মাথা রক্তাত্ত হয়ে মারাত্মক জখম হয়। চিৎকারে পার্শ্ববর্তী লোকজন এগিয়ে আসলে ডাকাত দল পালিয়ে যায়। পরে মুমূর্ষু অবস্থায় চট্রগ্রামে একটি ক্লিনিকে ভর্তি করে। ৩দিন আইসিওতে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে নুর মহল চৌধুরী। ৪ ছেলে ও ১ মেয়ের জননী তিনি।

এলাকাবাসী পুলিশের নিকট ডাকাতির ঘটনায় জড়িত চিহ্নিত ডাকাতদেরকে খুঁজে বের করে গ্রেফতারসহ দৃষ্টান্তমূলক শান্তি দাবি করেছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন