উখিয়ায় দুর্ধর্ষ ডাকাতির ঘটনায় মহিলার মৃত্যু

 

উখিয়া প্রতিনিধি:

উখিয়ার রুমখাঁ বাজার পাড়া গ্রামে দুর্ধর্ষ ডাকাতির ঘটনায় সশস্ত্র ডাকাতের প্রহারে গুরুতর আহত নুর মহল চৌধুরী (৫৫) নামের মহিলা চট্রগ্রামের একটি প্রাইভেট ক্লিনিকে  চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। মরহুম হাজী নুরুল কবিরের স্ত্রী সোমবার  (১৯ ফেব্রুয়ারি) বিকেলে  আইসিওতে  মারা যান বলে জানান ভাতিজা আজম।

গ্রামবাসীরা জানান, গত বৃহস্পতিবার গভীর রাতে এক দল ডাকাত বাড়িতে ঢুকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা, মূল্যবান মালামাল ও স্বর্নালংকার লুটপাট চালায়। এ সময় ঘরের গৃহকর্ত্রী নুর মহল চৌধূরী বাঁধা প্রদান করলে ডাকাত দলের সদস্যরা তাকে বেদড়ক প্রহার করে। এক পর্যায়ে তিনি ডাকাতদেরকে চিনে ফেলায় ডাকাত দল তার উপর অমানুষিক নির্যাতন সহ মাথায় প্রচণ্ড আঘাত করে।

নিকটতম আত্মীয় জাবেদ চৌধুরী সাংবাদিকদের বলেন, ডাকাতির সময় বাড়িতে কোন পুরুষ ছিলনা। এ সুযোগে চিহিৃত ডাকাত দল ডাকাতি কালে আমার ফুফু নুর মহল চৌধুরীর গলার স্বর্নের হার কেড়ে নেওয়ার সময় তিনি বাঁধা দেওয়ার চেষ্টা করে। ডাকাত দল এক পর্যায়ে হত্যার উদ্দেশ্যে  ইট দিয়ে মাথায় উপযুপরি আঘাত করলে তিনি মাটিতে পড়ে যায়। ইটের আঘাতে মাথা রক্তাত্ব হয়ে মারাত্মক জখম হয়। চিৎকারে পার্শ্ববতী লোক জন এগিয়ে আসলে ডাকাত দল পালিয়ে যায়। পরে মুমুর্ষ অবস্থায় চট্রগ্রামে একটি ক্লিলিকে ভর্তি করে। ৩দিন আইসিওতে চিকিৎসাধীন অবস্থায় নুর মহল চৌধূরী মারা যান।  ৪ ছেলে ও ১ মেয়ের জননী তিনি।

এলাকাবাসী হত্যার ঘটনায় জড়িত ডাকাতদেরকে খুজেঁ বের করে গ্রেফতারসহ দৃষ্টান্ত মুলক শান্তি দাবি করেছেন পুলিশের নিকট।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন