উখিয়ার পালংখালীতে সন্ত্রাসীদের গুলিবর্ষণ, মহিলাসহ গুলিবিদ্ধ ৩

উখিয়া প্রতিনিধি:

উখিয়ার ক্রাইম জোন হিসাবে খ্যাত পালংখালীতে অস্ত্রধারী সন্ত্রাসীরা প্রকাশ্যে বাড়িতে ঢুকে বেপরোয়া গুলি বর্ষণ করেছে। সন্ত্রাসীদের গুলিতে মহিলাসহ ৩জন গুলিবিদ্ধ হয়েছে। আশঙ্কাজনক অবস্থায় আহতদেরকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে রবিবার সন্ধ্যায় নলবনিয়া বুচারঘোনা গ্রামে। বর্তমানে সন্ত্রাসীদের প্রকাশ্যে অস্ত্রের ঝনঝনানী ও মহড়া দেওয়ায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

উখিয়া থানার অফিসার ইনচার্জ মো. আবুল খায়ের ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ঘটনা স্থলে পুলিশ মোতায়ন করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার পালংখালী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের নলবনিয়া বুচারঘোনা গ্রামের আবু তাহেরের বাড়িতে সন্ধ্যায় একদল চিহ্নিত পেশাদার অস্ত্রধারী সন্ত্রাসী হানা দেয়। কিছু বুঝে উঠার আগেই সন্ত্রাসীরা এলোপাতাড়ী গুলি বর্ষণ করে।

এসময় আবু তাহের(৪২) বিবাহিত মেয়ে রাজিয়া (২২) ও ছেলে রাশেদ (১৬) গুলিবিদ্ধ হয়। আহতদেরকে গ্রামবাসিরা রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে প্রথমে উখিয়া হাসপাতাল পরে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করে। তন্মধ্যে গুলিবিদ্ধ রাজিয়ার অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

গ্রামবাসিরা বলেন, আবু তাহেরের বাড়িতে মেহমান বেড়াতে আসে। খবর পেয়ে চিহ্নিত সন্ত্রাসীরা পূর্ব পরিকল্পিত ভাবে তাদেরকে অপহরণ করতে ওই বাড়িতে হানা দেয়। বাড়ির লোকজন বাধা দেওয়ার চেষ্টা করলে অস্ত্রধারী সন্ত্রাসীরা গুলি বর্ষণ করে। আহত পরিবারের সদস্যরা অভিযোগ করে বলেন অস্ত্রধারী সন্ত্রাসী হামিদ ও কালামুন্নার নেতৃত্বে বাড়িতে হামলা ও গুলি বর্ষণ করেছে। এসময় তাদের সাথে ১০-১২জন চিহ্নিত ক্যাডার ছিল।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন