উখিয়ার কোটবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে দোকান ভষ্মিভূত

 

উখিয়া প্রতিনিধি:

উখিয়ার কোটবাজারে গভির রাতে একটি মার্কেটে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুনে ২টি দোকান ভষ্মিভূত হয়েছে। খবর পেয়ে কক্সবাজার থেকে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণ করতে স্বক্ষম হয়।

প্রত্যেক্ষদর্শীরা জানিয়েছে বুধবার রাত  ১টার দিকে উখিয়া উপজেলার ব্যস্ততম স্টেশন কোটবাজারের হাকিম ট্রেড সেন্টার নামক মার্কেটের নিচ তলায় গলির ভেতরে অবস্থিত একটি মোবাইল অপরেটর ও সার্ভিস সেন্টারে রাত ১টার দিকে আগুন লাগে। আগুনের কুণ্ডলী ও প্রচণ্ড ধোয়া দেখতে পেয়ে মাকের্টের ব্যবসায়ী ও এলাকার লোকজন এসে দ্রুত আগুন নিয়ন্ত্রণ আনার চেষ্টা চালায়।

উখিয়া থানার ওসি (তদন্ত) মো. কায়কিসলো ঘটনার সত্যতার স্বীকার করে বলেন, আগুন লাগার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে আসি এবং ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয়। ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণ আনতে স্বক্ষম হয়।

ফায়ার সার্ভিসের কর্মীরা জানিয়েছে মার্কেটের ভেতর  একটি দোকান সম্পূর্ণ পুড়ে গেছে আর একটি দোকানের কিছু অংশ ক্ষতিগ্রস্ত হয়েছে। তবে এখনও ক্ষয়ক্ষতির পরিমান জানা যায়নি। কোথায় থেকে আগুনের সুত্রপাত হয়েছে তা এখন পর্যন্ত নিশ্চিত হতে পারেনি। বিদ্যুৎ এর শটসার্কিট থেকে আগুন লাগতে পারে বলে ধারনা করা হচ্ছে। আগুনে পুড়ে যাওয়া দোকানটি স্থানীয় ব্যবসায়ী টিটুর দোকান বলে জানা গেছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন