ঈদ উল আযহা উপলক্ষে দীঘিনালা জোনে প্রীতিভোজ

img_20160913_180301
দীঘিনালা(খাগড়াছড়ি) প্রতিনিধি:

ঈদ উল আযহার আনন্দ ভাগাভাগি করে নিতে খাগড়াছড়ির দীঘিনালা জোনে স্থানীয় বিভিন্ন সংগঠনের নেতাকর্মী ও রাজনৈতিক নেতৃবৃন্দের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন দীঘিনালা জোনের জোন অধিনায়ক লেঃ কর্নেল মোঃ মহসিন রেজা পিএসসি।

মঙ্গলবার ১টায় জোনের সদরের জোন অধিনায়ক লেঃ কর্নেল মোঃ মহসিন রেজা পিএসসি‘র সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন উপজেলা চেয়ারম্যান নব কমল চাকমা,বোয়ালখালী ইউপি চেয়ারম্যানচয়ন বিকাশ চাকমা, সমাজে সেবক ও অবসর প্রাপ্ত প্রধান শিক্ষক নলেন্দু লাল ত্রিপুরা, প্রেসক্লাব সভাপতি জাহাঙ্গীর আলম রাজু, হাসিসনপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেবপ্রিয় বড়ুিয়া, পিসিপি নেতা জ্ঞান চাকমা, সাংবাদিক মো. জাকির হোসেন, মোঃ আলমগীর হোসেন ও মোঃ সোহেল রানা প্রমূখ। এছাড়া স্থানীয় বিভিন্ন সংগঠনের নেতাকর্মী ও রাজনৈতিক ব্যাক্তিবর্গ সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন।

ঈদ উল আযাহা উপলক্ষে প্রীতিভোজে জোন কমান্ডার লেঃ কর্নেল মোঃ মহসিন রেজা পিএসসি বলেন, আত্মত্যাগের বিনিময় মুসলমানরা ঈদ-উল আযহা পেয়েছে। ঈদের অনাবিল আনন্দ সবার জীবনে ভরে উঠুক। তিনি আরো বলেন, ঈদ আনন্দের সম্প্রদায়ীক সম্প্রীতি সবার মাঝে যেন বজায় থাকে। আইন শৃংখলা পরিস্থিতি যাতে করে অবনতি না ঘটে সবার প্রতি আহবান জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন