Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

ঈদ উপলক্ষ্যে স্যামসাং টিভি ও ওয়াশিং মেশিনে আকর্ষণীয় অফার

Samsung Electronics_tv_washing machine

তথ্য প্রযুক্তি ডেস্ক:
গ্রাহকদের জন্য আসন্ন ঈদ উল ফিতর আরো উৎসবমুখর করে তুলতে স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশ নিয়ে এসেছে টিভি এবং ওয়াশিং মেশিন এর উপর আকর্ষণীয় অফার।

টিভি নিয়ে স্যামসাং গ্রাহকদের জন্য নিয়ে এসেছে একাধিক অফার। স্যামসাং থ্রিডি স্মার্ট টিভি ৪৮ ইঞ্চি, ৫৫ ইঞ্চি এবং ৬০ ইঞ্চি এর যেকোন একটি কিনলে গ্রাহকরা একটি স্যামসাং জেড১ জিতে নেওয়ার সুযোগ পাবেন। আর জয় প্লাস, এলইডি এবং স্মার্ট সিরিজের যেকোন একটি কিনলে থাকছে ৩,০০০ টাকা থেকে ৫০,০০০ টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশব্যাক।

এছাড়াও রমজানের কথা মাথায় রেখে স্যামসাং ওয়াশিং মেশিনেও থাকছে ইন্সট্যান্ট ক্যাশব্যাক। প্রতিটি স্যামসাং ওয়াশিং মেশিন ক্রয়ে গ্রাহকদের জন্য থাকছে ১,০০০ টাকা থেকে ৫,০০০ টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশব্যাক।

এই উৎসবমুখর অফার সম্পর্কে স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশ এর হেড অফ কনজ্যুমার ইলেকট্রনিক্স বদরুল করিম বলেন, “গ্রাহকদেরকে ভালো মূল্যমানের সর্বোত্তম পণ্য প্রদান করা স্যামসাং ইলেকট্রনিক্স এর সবসময়ের লক্ষ্য। এই ব্যাপারটি মাথায় রেখে পবিত্র রমজান এবং ঈদ উপলক্ষে আমরা গ্রাহকদের জন্য বাড়তি কিছু নিয়ে আসতে চেয়েছি; আর এই জন্যই টিভি এবং ওয়াশিং মেশিন এর উপর আকর্ষণীয় অফার।”

রমজান মাসের শেষ দিন পর্যন্ত টিভি ও ওয়াশিং মেশিনের উপর এই অফার প্রযোজ্য থাকবে। গ্রাহকরা স্ক্র্যাচ কার্ডের মাধ্যমে ক্যাশ ব্যাক অফার গ্রহন করতে পারবেন। এই অফার সম্পর্কে আরো বিস্তারিত জানতে কল করুন ০৯৬১২-৩০০-৩০০ নম্বরে অথবা ঘুরে আসুন নিকটস্থ স্যামসাং অনুমোদিত পরিবেশকদের শোরুম। স্যামসাং এর অনুমোদিত পরিবেশকরা হলো ট্রান্সকম ডিজিটাল, ইলেকট্রা ইন্টারন্যাশনাল, র‌্যাঙ্গস, সিঙ্গার এবং ইলেকট্রো মার্ট লিমিটেড।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন