Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

ইয়াবা ও মাদকের সাথে জড়িতদের আইনের আওতায় আনা হবে

25.05.2017_Matiranga Zone Confarence NEWS Pic

নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা:

মরন নেশা ইয়াবা ও মাদকের সাথে জড়িতদের পর্যায়ক্রমে আইনের আওতায় আনার ঘোষণা দিয়ে মাটিরাঙ্গা জোন অধিনায়ক লে. কর্ণেল কাজী শামশের উদ্দিন পিএসসি বলেছেন, সমাজ থেকে ইয়াবার মুলোৎপাটন করা হবে। এজন্য যা কিছু সম্ভব সবকিছুই করা হবে।

তিনি সামনের রমজানের পবিত্রতা রক্ষার আহ্বান জানিয়ে বলেন, রমজান এলেই দ্রব্যমুল্য লাফিয়ে বাড়তে থাকে। দ্রব্যমুল্য নিয়ন্ত্রণে রাখতে তিনি বাজার মনিটরিং বাড়ানোর আহ্বান জানান।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে মাটিরাঙ্গা জোন সদরে নিরাপত্তা সংক্রান্ত মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। দুই ঘন্টা ব্যাপী এ মতবিনিময় সভায় মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমান, মাটিরঙ্গা পৌরসভার মেয়র মো. শামছুল হক, মাটিরাঙ্গা প্রেসক্লাবের সভাপতি এমএম জাহাঙ্গীর আলম, পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের খাগড়াছড়ি জেলা সভাপতি ইঞ্জি. মো. লোকমান হোসেন, পৌর কাউন্সিলর মো. আবদুল খালেক ও সাবেক মেম্বার মো. অলি উল্যাহ বক্তব্য রাখেন।

সাম্প্রতিক ইয়াবাসহ আটককৃতদের চুনোপুটি দাবি করে মাটিরাঙ্গা জোন অধিনায়ক লে. কর্ণেল কাজী শামশের উদ্দিন পিএসসি বলেছেন, ইয়াবার সাথে জড়িত রাঘব বোয়ালদের ধরতে অভিযান চলছে। যা আরও জোরদার করা হবে।

এসময় অন্যান্যের মধ্যে জোনাল স্টাফ অফিসার ক্যাপ্টেন মো. তানজিম হোসাইন, গুইমারা থানার অফিসার ইনচার্জ মো. জোবায়েরুল হক, মাটিরাঙ্গা উপজেলা বিএনপির সভাপতি মো. বাহাদুর খান, মাটিরাঙ্গা পৌরসভার প্যানেল মেয়র ও মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আলাউদ্দিন লিটন, মাটিরাঙ্গা উপজেলা যুবলীগের সভাপতি মো. রফিকুল ইসলাম ও খাগড়াছড়ি জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি মো. হারুন মিয়া ছাড়াও স্থানীয় জনপ্রতিনিধি, হেডম্যান-কার্বারী, সাংবাদিক নেতৃবৃন্দ, শিক্ষক প্রতিনিধি, ধর্মীয় নেতৃবৃন্দ ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন