Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

ইয়াবাসহ বিমানের যাত্রী আটক

01 copy

কক্সবাজার প্রতিনিধি:

কক্সবাজার থেকে বিমান যোগে ঢাকায় ইয়াবা পাচারের চেষ্টা কালে ৩হাজার ৯শ ৫০পিস ইয়াবাসহ রবিন প্রকাশ কালু (২৬) নামে ঢাকার এক যুবককে আটক করেছে সদর থানা পুলিশ।

আটক রবিনের সূত্র ধরে কক্সবাজারে থাকা তার সহযোগী সাদ্দাম হোসেন অনিক (২৪) নামে আরেক যুবককেও আটক করা হয়।

শনিবার বিকাল সাড়ে ৪ টার দিকে বিমান বন্দরে এ আটকের ঘটনা ঘটে। আটক রবিন ঢাকা কেরানী গঞ্জের মৃত আলাউদ্দিনের ছেলে। আর তার সহযোগী সাদ্দাম হোসেন অনিক ঢাকা যাত্রাবাড়ির ইউছুফ আলীর ছেলে। তিনি কক্সবাজারের এক আবাসিক হোটেলে চাকরী করেন।

কক্সবাজার বিমান বন্দরের দায়িত্বরত কর্মকর্তাদের দেওয়া তথ্যে জানা যায়, ইয়াবাসহ আটক রবিন ঢাকার উদ্দেশ্যে যাওয়া ৪টার বিমানের যাত্রী ছিলেন। তাকে শুরু থেকেই সন্দেহ লাগছিল। পরে তার ব্যাগ তল্লাসি চালালে এসব মাদক পাওয়া যায়। আর পুলিশকে খবর দেওয়া হয়।

কক্সবাজার সদর থানার ওসি (তদন্ত) বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, রবিনের কাছে ৩হাজার ৯শত ৫০টি ইয়াবা পাওয়া যায়। আটকের পরে কক্সবাজারে থাকা তার সহযোগী সাদ্দাম হোসেনকে আটক করা হয়। সাদ্দাম হোসেন কক্সবাজার থেকে ইয়াবা পাচারে সহযোগিতা করছিল। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন