ইনোসেন্ট লাভ ছবি নিয়ে কাপ্তাই লেকে নামলেন পরীমনি

Untitled-1

বিনোদন রিপোর্ট:

পরী শব্দটি উচ্চারিত হলে চোখের সামনে ভেসে উঠে ডানাওয়ালা কোনো অতিমানবী। যার রূপ ও গুনে আলোকিত হয়ে থাকে চারদিক। ঠিক এরকমই এক পরীর আর্বিভাব ঘটতে চলেছে আমাদের রূপালি পর্দায়। যার কথা বলছি তিনি আর কেউ নন, মডেল ও অভিনেত্রী পরীমনি। খুব শিঘ্রই বড় পর্দায় দেখা যাবে তার অভিনয়।

ইতোমধ্যে বেশ কয়েকটি ছবিতে কাজ করে চলেছেন। এগুলোর মধ্যে উল্লেখযোগ্য— ভালোবাসা সীমাহীন, মন জুড়ে শুধু তুই, রানা প্লাজার রেশমা এবং ইনোসেন্ট লাভ। ভালোবাসার চেয়ে একটু বেশি এবং ধান্ধা এজেন্সি ডটকম নামে আরো দুটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। অন্যদিকে এফআই মানিকের বিগ বাজেটের ছবি ‘সারপ্রাইজ’-এ দেখা যাবে পরীকে। সম্প্রতি বেশ ঘটা করেই এ ঘোষণা দেওয়া হয়।

বর্তমানে অপূর্ব রানা পরিচালিত ‘ইনোসেন্ট লাভ’ ছবিটির শুটিং চলছে রাঙ্গামাটির কাপ্তাই লেকে। আজ সকালে ছবিটির গোটা ইউনিট পৌঁছেছে সেখানে। থাকবে আগামী ৬ এপ্রিল পর্যন্ত। বিশেষ করে গানের জন্যই সেখানে যাওযা। গত ২ ফেব্রুয়ারি থেকে বেশ কয়েক ধাপে সম্পন্ন হয়েছে ছবিটির শুটিং। এর আগে রাজধানীর উত্তরার বিভিন্ন লোকেশনে ছবিটির শুটিং হয়েছে। এ ছবিতে পরীর বিপরীতে অভিনয় করছেন জেফ। এছাড়া গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করছেন সোহেল রানা। আরো রয়েছেন সূচরিতা।

এ ছবি প্রসঙ্গে বাংলাদেশ প্রতিদিনকে পরীমনি বলেন, গতানুগতিক ধারা থেকে একটু ভিন্ন ছবিটির গল্প। বলতে পারেন নতুনত্ব আছে। ছবিতে আমার চরিত্রের নাম পরী, আর জেফ-এর নাম নীল। আমার বাবার চরিত্রে অভিনয় করছেন সোহেল রানা।

পরীমনি আরও বলেন, সবচে’ মজার কথা এই ছবিতে আমি নিজ নামে বা প্রকৃত নামেই অভিনয় করছি। আমি যখন গল্পটা পড়ি তখন এটা এত বেশি ভালো লেগেছে যে ছবিটিতে অভিনয় না করে পারলাম না।

সিনেপর্দায় অভিনয়ের সুযোগ পেয়েই টিভিপর্দাকে বিদায় জানান পরী। মিডিয়াতে পরী মনির প্রথম পরিচিতি ঘটে মডেলিং দিয়ে। সে সময় বিভিন্ন জাতীয় দৈনিক ও ফ্যাশন ম্যাগাজিন খুললেই চোখে পড়ত পরীমনির ছবি। এভাবেই এক সময় নাটক নির্মাতাদের নজরে পড়েন তিনি। এখন পর্যন্ত সেকেন্ড ইনিংস, এক্সক্লুসিভ, এক্সট্রা ব্যাচেলর, নারী ও নবনীতা তোমার জন্য এ চারটি ধারাবাহিক নাটকে কাজ করেছেন। এর মধ্যে নারী ও নবনীতা তোমার জন্য নাটকে প্রধান চরিত্রে অভিনয় করেন পরী।

Print Friendly, PDF & Email
Facebook Comment

One Reply to “ইনোসেন্ট লাভ ছবি নিয়ে কাপ্তাই লেকে নামলেন পরীমনি”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন