Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

ইনানীতে পুলিশের অভিযানে ত্রাস আবছার গ্রেপ্তার

আটক

উখিয়া প্রতিনিধি:

উখিয়ার বহুল আলোচিত একাধিক মামলার পলাতক আসামী ও মনখালী এলাকার নুরুল আবছার প্রকাশ আবছারকে অবশেষে গ্রেপ্তার। ইনানী পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে। সোমবার রাত দেড়টার দিকে তাকে নিজ বাড়ি থেকে আটক করা হয় বলে জানা যায়। আটককৃত আবছার উপজেলার জালিয়াপালং ইউনিয়নের মনখালী গ্রামের মনির আহম্মদের ছেলে বলে জানা যায়।

ইনানী পুলিশ ফাঁড়ির আইসি আরিফুল ইসলাম বলেন, আটককৃত আবছারের বিরুদ্ধে ধর্ষণ, অপহরণ, ছিনতাই, ডাকাতিসহ একাধিক মামলার গ্রেপ্তারি পরয়োনা জারি রয়েছে। অপর দিকে সোমবার রাত ২ টার দিকে একই এলাকায় অভিযান চালিয়ে ধর্ষণ মামলার ২ পলাতক আসামীকে আটক করতে সক্ষম হয়েছে পুলিশ।

আটককৃতরা হলো, মনখালী এলাকার মৃত আব্দুল্লার ছেলে চকিদার আবুল বশর ও একই এলাকার মৃত কবির আহম্মদের ছেলে রাশেদুল্লাহকে আটক করে পুলিশ। এ ব্যাপারে , থানার ওসি মো. হাবিবুর রহমান জানান, আটককৃতদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন