ইউপিডিএফ (মূল) এর সশস্ত্র চাঁদাবাজ আটক

প্রেসবিজ্ঞপ্তি:

খাগড়াছড়ি জেলা শহরে অভিযান চালিয়ে ইউপিডিএফ(মূল)এর দুই সশস্ত্র চাঁদাবাজকে আটক করেছে নিরাপত্তাবাহিনী।

রবিবার(২৭ জানুয়ারি)গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করা হয়।

আটকৃতরা হলেন, খাগড়াছড়ির গাছবান এলাকার গোবিন্দ্রনাথ ত্রিপুরার ছেলে অর্জুন ত্রিপুরা (২৬) এবং একই এলাকার মৃত অনিল ত্রিপুরার ছেলে চন্দ্র মোহন ত্রিপুরা (২৫)।

নিরাপত্তাবাহিনী জানিয়েছে, খাগড়াছড়ি জেলাশহরের ক্রিয়েটিভ কম্পিউটার এর দোকানে চাঁদা আদায়ের পরিকল্পনা করছে এমন গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালায় নিরাপত্তাবাহিনী। এ সময় তাদের কাছ থেকে ১টি এলজি, ২ রাউন্ড এ্যামুনিশন, আদায়কৃত চাঁদার নগদ ১ হাজার ৩০২ টাকা, ২টি মোবাইল, ২টি চাঁদা আদায়ের রশিদ, ১টি মোটরসাইকেল ও জাতীয় পরিচয়পত্র উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মালামালসহ আটককৃত সন্ত্রাসীদেরকে থানায় হস্তান্তর করা হয়েছে।

এ ব্যাপারে খাগড়াছড়ি সদর জোন কমান্ডার লে. কর্নেল মোহাম্মদ আরাফাত হোসেন পিএসসিএর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, ইউপিডিএফ(মূল) এর সদস্যরা বিভিন্ন স্থানে চাঁদা আদায় করছে এবং আরও চাঁদা আদায় করার পরিকল্পনা করছে এমন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জোনের নিয়মিত অপারেশন কার্যক্রমের অংশ হিসেবে অভিযান চালিয়ে উল্লেখিত সশস্ত্র সন্ত্রাসীদের আটক করা হয়।

আটককৃত সশস্ত্র সন্ত্রাসীরা, গাছবান, ভাইবোনছড়া, অমৃত কারবারী পাড়া, নারানয়খাইয়া, প্যারাছড়া এলাকার বিভিন্ন স্থানে চাঁদা আদায় করছে এবং নিয়মিত চলাচল করছে বলে গোয়েন্দা তথ্য রয়েছে।

জোনের আওতাধীন এলাকায় কোনো প্রকার অবৈধ কর্মকাণ্ড পরিচালনা করতে দেয়া হবে না, এবং ব্যাপারে ভবিষ্যতে আরও কঠোর পদক্ষেপ গ্রহণ করা হবে বলে জানান তিনি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন