Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

ইউপিডিএফ’র সামরিক শাখা প্রধানের বিরুদ্ধে মানি লন্ডারিং আইনে মামলা

Untitled-1 copy

নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি:

খাগড়াছড়িতে ইউপিডিএফ’র সামরিক শাখার প্রধান প্রদীপন খীসার বাসা থেকে ৮০ লাখ টাকা উদ্ধারের ঘটনায় সোমবার মানি লন্ডারিং আইনে মামলা হয়েছে।

খাগড়াছড়ির সদর থানার ওসি তারেক মাহমুদ হান্নান জানান, চাঁদাবাজির মাধ্যমে টাকা মজুদ করার অপরাধে মানি লন্ডারিং আইনে ৩৮৬ ধারায় মামলাটি দায়ের করা হয়েছে। মামলাটি তদন্ত করবে সিআইডি।

প্রসঙ্গত, বৃহস্পতিবার দিবাগত গভীর রাত থেকে শুক্রবার ভোর পর্যন্ত পার্বত্য চট্টগ্রামের আঞ্চলিক রাজনৈতিক সংগঠন ‘ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট’ (ইউপিডিএফ)’র সামরিক শাখার প্রধান প্রদীপন খীসার বাড়িতে অভিযান চালিয়ে প্রায় ৮০ লাখ টাকা( ৭৮ লাখ ৯৫ হাজার ৯৬৬টাকা) উদ্ধার করেছে যৌথবাহিনীর সদস্যরা।

অভিযানের সময় ঘরের বিভিন্ন স্থানে (টিফিন বক্স, প্রেসার কুকার, আলমারি) লুকায়িত অবস্থায় উল্লেখিত টাকা পাওয়া যায়। টাকা আদায় ও টাকা খরচের গুরুত্বপূর্ণ দলিলাদিও এ সময় উদ্ধার করে যৌথ বাহিনী। দলিলের মধ্যে ইউপিডিএফের চাঁদা আদায় ও খরচের মাসিক বিবরণী ও গুরুত্বপূর্ণ টেলিফোন নম্বর রয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন